41 C
Kolkata
Wednesday, May 1, 2024

Kashmir: কাশ্মীরে সন্ত্রাসী হামলায়, কমপক্ষে তিনজন নাগরিক নিহত

Must Read

 সন্ত্রাসী হামলায় কমপক্ষে তিনজন নাগরিক নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন রসায়নবিদ, একজন খাবার বিক্রেতা এবং অন্যজন ট্যাক্সিচালক। পুলিশ জানিয়েছে, এক ঘণ্টা সময়ের মধ্যেই এই হামলার ঘটনা ঘটে।

নিহত ৭০ বছর বয়সী মাখন লাল বিন্দ্রু ছিলেন ব্যবসায়ী। শ্রীনগরের ইকবাল পার্কে বিন্দ্রু মেডিকেট ফার্মেসির মালিক ছিলেন তিনি। সামান্য দূর থেকে ফার্মেসির ভেতরে তাকে গুলি করে সন্ত্রাসীরা। তাৎক্ষণিকভাবে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ও নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হামলাকারী পালিয়ে যায়।

আরও পড়ুন -  চাকরের সঙ্গে ঘনিষ্ঠ গৃহবধূ, শরীরের খিদে মেটাতে, একদম দেখবেন না বাচ্চাদের সামনে ওয়েব সিরিজটি

জম্মু এবং কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ এক টুইট বার্তায় মাখন লালের ওপর হামলার তীব্র নিন্দা এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। ওই টুইট বার্তায় বলা হয়, এটা খুবই ভয়ঙ্কর সংবাদ। তিনি অনেক ভালো মানুষ ছিলেন বলেও উল্লেখ করা হয়।

আরও পড়ুন -  Brazil: ব্রাজিল, দল ঘোষণা করলো প্রীতি ম্যাচের

ইকবাল পার্কে হামলার কিছুক্ষণ পরেই সন্ত্রাসীরা শ্রীনগরের লালবাজারে হামলা চালায় এবং গুলি করে একজন খাবার বিক্রেতাকে হত্যা করে। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম বীরেন্দ্র পাসওয়ান। তিনি বিহারের ভাগলপুরের বাসিন্দা শ্রীনগরের জাদিবাল এলাকায় বসবাস করতেন। গত চার দিনে শ্রীনগরে এটি চতুর্থ হত্যাকাণ্ড বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন -  বড় পরিবর্তন, SBI এটিএম লেনদেনের নিয়মে

এক ঘণ্টার মধ্যে তৃতীয় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে বান্দিপোরা এলাকায়। সেখানে সন্ত্রাসীদের গুলিতে ট্যাক্সিচালক নিহত হয়। জানা গেছে, মোহাম্মদ শফি নামের ওই ব্যক্তি স্থানীয় ট্যাক্সি স্ট্যান্ডের সভাপতি ছিলেন।সূত্র: এনডিটিভি

ছবি ফাইল

Latest News

টলি তারকাদের একহাত নিলেন অনামিকা সাহা

টলি তারকাদের একহাত নিলেন অনামিকা সাহা।  বাংলা বিনোদন। বাংলা বিনোদন, সমৃদ্ধ ইতিহাস ও ঐতিহ্য বহন করে, যা শুধুমাত্র মনোরঞ্জনের মাধ্যম সীমাবদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img