32 C
Kolkata
Monday, May 6, 2024

Neel Bhattacharya : ‘উমা’র গার্লস টিম, অভিমন‍্যুকে নিয়ে তুমুল নাচলেন, ভিডিও দেখুন

Must Read

গত সেপ্টেম্বরেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে ‘উমা’ ধারাবাহিক। ক্রিকেট খেলাকে কেন্দ্র করে একটু ভিন্ন স্বাদ নিয়ে তৈরী হয়েছে এই ধারাবাহিকের চিত্রনাট্য। ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা যাচ্ছে নীল ভট্টাচার্যকে। উমার পাশাপাশি অভিনয় করছেন কৃষ্ণকলি ধারাবাহিকে নিখিলের চরিত্রে। উমা ধারাবাহিকে অভিমন্যুর ভূমিকায় রয়েছেন অভিনেতা নীল ভট্টাচার্য।

একই চ্যানেলে দুটি সম্পূর্ণ পৃথক চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য। একদিকে শ্যামার বয়স্ক স্বামী আর দুই ছেলে মেয়ের বাবার চরিত্রে তো আরেক দিকে ইয়াং অভিমন্যু রূপে। এই নতুন ধারাবাহিকের শুরু থেকেই নীলের অভিনয় আবারো এক আলাদা মাত্রা এনে দিয়েছে। একদিকে আছে পাগলামি অন্যদিকে কর্তব্য।

আরও পড়ুন -  উষ্ণতা ছড়ালেন Disha Patani ছোট্ট বিকিনিতে নেট দুনিয়ায়, রইল সাহসী কিছু ছবি

দর্শকদেরও বেশ পছন্দ হয়ে উঠেছে অল্প কয়েক দিনেই। আর কতটা পছন্দ হয়েছে তা দু সপ্তাহের টিআরপি তালিকা বলে দিয়েছে। এক্কেবারে প্রথমেই সেরা পাঁচে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। কৃষ্ণকলি ধারাবাহিকের জন্য বিপুল জনপ্রিয়তা পেয়েছেন নীল। সোশ্যাল মিডিয়াতে রয়েছে তাঁর লক্ষাধিক অনুগামী। সেখানেও বেশ সক্রিয় থাকেন অভিনেতা। মাঝে মধ্যেই নিজের অনুগামীদের জন্য রিল ভিডিও শেয়ার করেন। কখনো স্ত্রী তৃণা সাহা, তো কখনো কৃষ্ণকলির শ্যামা ওরফে তিয়াশার সাথে। আবার নিজের বন্ধু বান্ধবদের সাথেও রিল ভিডিও করেছেন। এমনকি কৃষ্ণকলি ধারাবাহিকে কুচো কাঁচাদের সাথেও রিল ভিডিও বানিয়েছেন। এবার সেই তালিকায় যোগ হয়েছে আরো একটা পরিবার, টিম উমা। তাই এবার কৃষ্ণকলিকে ছেড়ে টিম উমার সাথে নতুন রিল ভিডিও করলেন আর তা শেয়ার করলেন নীল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

আরও পড়ুন -  Weather Forecast: ভিজতে পারে এই সমস্ত জেলা, স্বস্তির ঝড়বৃষ্টি

পর্দার প্রেমিকা আলিয়া এবং ধারাবাহিকের অন‍্য মহিলা চরিত্রদের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল তাঁকে। নেটদুনিয়ার ভাইরাল ট্রেন্ড ‘শাট আপ অ্যান্ড বেন্ড’ মেনেই ভিডিওটি বানিয়েছেন অভিনেতা। ভিডিয়োতে দেখা গেল অভিমন‍্যুকে ঘিরে কোমর দোলালো উমার মহিলা টিম।

Latest News

আপনার ফ্রিজকে দীর্ঘস্থায়ী ও ভালো রাখার ৫ টি টিপস!

আপনার ফ্রিজকে দীর্ঘস্থায়ী ও ভালো রাখার ৫ টি টিপস!  আধুনিক জীবনে ফ্রিজ আমাদের অপরিহার্য। খাবার সংরক্ষণ, ঠান্ডা জল, এবং বরফ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img