32 C
Kolkata
Tuesday, April 30, 2024

By-Election: হোমযজ্ঞ করলেন অনুব্রত মন্ডল, দলনেত্রীর জয়ের জন্য

Must Read

 ভবানীপুরে মমতা বন্দ্যােপাধ্যায় তৃণমূল কংগ্রেস থেকে লড়ছেন এবং সেখানেই তাঁর বিপরীতে বিজেপির প্রার্থী হয়ে লড়াইয়ে নেমেছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

৩০ শে সেপ্টেম্বর ভোট উৎসব এবং এই উৎসবকে ঘিরে দলনেত্রীর জন্য বীরভূমের মাটিতে পুজোপার্বণ শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। একুশের নির্বাচনে “খেলা হবে” ডাকে হুংকার ছেড়ে ছিলেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মন্ডল। তাঁর এই “খেলা হবে” শ্লোগান ছড়িয়ে গিয়েছিলো জেলায় জেলায়। ফলে ২০০ এর বেশি সিটে জিতে ফের তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হয়েছিলেন মমতা বন্দ্যােপাধ্যায়। কিন্তু নন্দীগ্রামের মাটিতে হেরে গিয়ে মুখ্যমন্ত্রী হয়েছেন বলে মমতাকে কটাক্ষ করছে বিরোধী দল গুলি। তাই এই কটাক্ষের জবাব দিতেই ৩০ শে সেপ্টেম্বর উপনির্বাচনে ভবানীপুরে তৃণমূলের প্রার্থী হয়েছেন খোদ মমতায়। তাই আজ দলনেত্রীর জন্য তাঁর জয়ের কামনা করে সতীর একান্নপীঠের অন্যতম পীঠ নলাটেশ্বরী মন্দির এবং সিদ্ধপীঠ তারাপীঠে পুজো দিয়ে হোমযজ্ঞের আয়োজন করলেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল । সেখানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের ক্ষুদ্র,মাঝারি শিল্প ও বস্ত্র দপ্তরের মন্ত্রী চন্দ্রনাথ সিনহা।

আরও পড়ুন -  Lakshmi Bhandar Update: সব মহিলারাই পাবেন ১০০০ টাকা, ‘লক্ষ্মীর ভান্ডার’, ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img