32 C
Kolkata
Friday, May 3, 2024

WhatsApp: হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠাতে আর লিখতে হবে না !

Must Read

 এখন থেকে মেসেজ আরও দ্রুত পাঠানো যাবে। হোয়াটসঅ্যাপের এই নতুন ফিচারে টাইপ না করে সহজেই মেসেজ পাঠানো যাবে। এবারের ফিচারের নাম ভয়েস মেসেজ ট্রানস্ক্রিপশন।

গুগল তাদের ভয়েস অ্যাসিস্ট্যান্ট সেবা চালু করেছিল ২০১৫ সালে। টাইপ না করে মুখে বললেই ভয়েস মেসেজ পাঠানো যায়। এই সেবাটি দ্রুত জনপ্রিয়তা লাভ করেছিল।

আরও পড়ুন -  Message Of Carrots: ভিন্ন স্বাদের গাজরের সন্দেশ

জানা গেছে, হোয়াটসঅ্যাপের নির্দিষ্ট কিছু সেটিংস পরিবর্তন করেই এই নতুন ফিচারটি ব্যবহার করা যাবে। হোয়াটস্যাপের পক্ষ থেকে জানানো হয়েছে এই ফিচারটি সম্পূর্ণরূপে সুরক্ষিত। ব্যবহারকারীদের নিজেদের তথ্য তাদের নিজেদের ডেটাবেসেই সুরক্ষিত থাকবে যা অন্য কেউ দেখতে পাবেন না। হোয়াটসঅ্যাপের এই ফিচারে প্লেব্যাক স্পিডের প্রয়োগ করা হয়েছে।

আরও পড়ুন -  এমন রোম্যান্সে মাতামাতি করলেন খেসারি লাল যাদব আকাঙ্খা দুবের সাথে, বয়স্করা হয়ে যাবেন তরুণ, ভিডিও দেখতে থাকুন

হোয়াটসঅ্যাপে এতদিন ভয়েস মেসেজ পাঠানো গেলেও, সেই ভয়েস মেসেজ ফিচারকে ইতিমধ্যেই হোয়াটস্যঅ্যাপের পক্ষ থেকে আরও আধুনিক ও উন্নত করা হয়েছে। হোয়াটসঅ্যাপের ভয়েস মেসেজকে আকর্ষণীয় করে তুলতে, আসছে সম্পূর্ণ নতুন ফিচার ভয়েস মেসেজ ট্রানস্ক্রিপশন।

আরও পড়ুন -  Coromandel Express: নিহত বেড়ে ২৮৮, ট্রেন দুর্ঘটনায়

এই ফিচারের মাধ্যমে নিজেদের বলা কথা টেক্সট রূপে অন্যের কাছে পৌঁছে যাবে। যা এতদিন যেত ভয়েস রূপে। এর মাধ্যমে সহজেই অনেক বড় মেসেজও অডিও ফাইলের মাধ্যমে খুব সহজেই পাঠানো যাবে।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img