33 C
Kolkata
Thursday, May 2, 2024

গুজরাট: আগামী দুই থেকে তিন দিনের মধ্যে বেশ কিছু জায়গায় ভারী বৃষ্টিপাত হতে পারে

Must Read

গুজরাটে একটি লাল সতর্কতা জারি করা হয়েছে, কারণ রাজ্যের অনেক অংশে আগামী দুই থেকে তিন দিনের মধ্যে ভারী থেকে অত্যন্ত ভারী বৃষ্টিপাত হতে পারে। সোমবার ভারী বৃষ্টি হয়েছে জামনগর এবং রাজকোটে। জুনাগড় জেলায় গতকাল 150 মিলিমিটারের বেশি বৃষ্টি হয়েছে। ভারতের আবহাওয়া বিভাগ জানিয়েছে, জুনাগড়ে ভারী থেকে অতি ভারী বৃষ্টি অব্যাহত থাকতে পারে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭১ তম জন্মদিবস, দেশজুড়ে একাধিক কর্মসূচি পালন করা হবে

আগামী 3 দিনের মধ্যে সুরাত, ডাঙস, নওসারী, ভালসাদ, তাপী, রাজকোট, আমরেলি, ভাবনগর, গির-সোমনাথ জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

সৌরাষ্ট্রের বন্যা কবলিত এলাকায় গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে একটি পর্যালোচনা সভা করেন। তিনি বলেছেন, প্রয়োজনে আরও NDRF টিম মোতায়েন করা হবে। তিনি সৌরাষ্ট্রের জামনগর এবং রাজকোট জেলার বন্যা কবলিত এলাকাগুলির বায়বীয় জরিপ করার পর কথা বলছিলেন।

আরও পড়ুন -  বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা, করোনা পরীক্ষার হিড়িক

আরও ভারী বৃষ্টির পূর্বাভাসের মধ্যে জেলা কর্তৃপক্ষ পাঁচ হাজারেরও বেশি মানুষকে সরিয়ে নিয়েছে। সূত্রঃ AIR

Latest News

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img