27 C
Kolkata
Friday, May 10, 2024

Dev-Nusrat: অভিনেতা দেব কি জানালেন ? নুসরতের মা হওয়া নিয়ে

Must Read

 নুসরত জাহান (Nusrat Jahan)। পুত্রসন্তান ঈশান (Yishaan) এর জন্ম দিয়েছেন। এরপরেও তাঁকে নিয়ে ট্রোল করা অব্যাহত রয়েছে। এবার তাঁর পাশে দাঁড়ালেন অভিনেতা-সাংসদ দেব (Dev)। দেব জানিয়েছেন, ঈশানের জন্মের পর নুসরতের সঙ্গে তাঁর কথা হয়েছে। নুসরত সন্তানের পিতৃপরিচয় প্রকাশে অনিচ্ছুক। তাঁর একান্ত ব্যক্তিগত বিষয়। দেব বলেছেন, নুসরত বুদ্ধিমতী। তিনি ঠিক-ভুল ও ভালো-মন্দ বোঝেন। নিশ্চয়ই ভালো কিছু ভেবে তিনি নিজের জীবন নিয়ে এই সিদ্ধান্ত নিয়েছেন। সবাইকে বিষয়টি মেনে নেওয়ার অনুরোধ করেছেন দেব। নুসরতের কোলে ঈশান এসেছে। এবার তাঁকে নিজের শর্তে বাঁচতে দেওয়ার কথা বললেন দেব।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

ঈশানের পিতা যশ (Yash Dasgupta) হোক বা অন্য কেউ, তাঁদের নিজের মুখে জানানো উচিত বলে মনে করেন দেব। তাঁর মতে, সময় ও সুযোগ বুঝে নিশ্চয়ই নুসরত সব জানাবেন। নুসরত সাংসদ-অভিনেত্রী হলেও তাঁর একটা ব্যক্তিগত জীবন রয়েছে। অপরদিকে ঈশানকে নিয়ে প্রথমবার মুখ খুলেছেন যশ। ছোট্ট ঈশানকে তিনি এই নামেই ডাকছেন। তাঁর সাথে সময় কাটাতে ভালো লাগছে যশের। ঈশানের নাম নুসরত ও তিনি মিলে ঠিক করেছেন। তবে ডাকনাম দেওয়া হয়েছে অংশ।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

গত শনিবার নুসরত ও যশ পুরসভায় গিয়ে একসঙ্গে ভ‍্যাকসিন নিয়েছেন। ঈশানের বার্থ সার্টিফিকেটে শুধুমাত্র নুসরত জাহানের নাম রয়েছে। সম্প্রতি একটি অনুষ্ঠানে তাঁকে ঈশানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন করা হলে নুসরত মজা করে বলেছেন, বাবা কে তা বাবাই জানেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

আরও পড়ুন -  Partha-Arpita: গোপন তথ্য প্রকাশ্যে, পার্থ-অর্পিতা বাগানবাড়িতে সময় কাটাতেন

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img