34 C
Kolkata
Sunday, April 28, 2024

Partha-Arpita: গোপন তথ্য প্রকাশ্যে, পার্থ-অর্পিতা বাগানবাড়িতে সময় কাটাতেন

Must Read

 গ্রেফতার হয়েছিলেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী ও বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)।  স্কুলশিক্ষক নিয়োগ দূর্নীতির অভিযোগে গ্রেফতার করেছে ইডি।

শনিবার রাতেই শরীর খারাপের অজুহাতে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মিডিয়ার সামনে বারবার বুকে হাত দিয়ে তিনি বোঝাতে চেয়েছেন, সুস্থ নেই তিনি।

সোমবার হাইকোর্টের নির্দেশে চিকিৎসার জন্য পার্থকে নিয়ে যাওয়া হয়েছিল ভুবনেশ্বর এইমসে। বেলা গড়াতেই এসেছে অন্য খবর। ভুবনেশ্বর এইমসের তরফে পার্থকে ভর্তি নেওয়া হয়নি। আপাতত তাঁর ভবিষ্যত বিশ বাঁও জলে। পার্থ বারবার মুখ্যমন্ত্রীর সাথে ফোনে কথা বলতে চাইলেও ফোন ধরেননি মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ইতিমধ্যেই অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) সম্পর্কে মিডিয়ার হাতে উঠে এসেছে নয়া তথ্য।

আরও পড়ুন -  Sourav Ganguly: সৌরভকে প্রেমের প্রস্তাব, সুস্মিতার হাতে চুমু সৌরভের

পার্থ ঘনিষ্ঠ অর্পিতা 2019 সাল থেকে লাগাতার দুই বছর নাকতলা উদয়ন সংঘের দুর্গাপুজোর ফেস মডেল ছিলেন। এমনকি তাঁকে গত বছর বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের তরফে প্রচারেও অংশগ্রহণ করতে দেখা গেছে। শুধুমাত্র ঘনিষ্ঠতা নয়, বিপত্মীক পার্থর অলিখিত সঙ্গিনী হয়ে উঠেছিলেন অর্পিতা। কয়েক বছর আগে বারুইপুরের একটি স্কুলে অর্পিতার সাথে খিচুড়ি খেতে এসেছিলেন পার্থ। বারুইপুর এলাকার বেগমপুর পঞ্চায়েতের কাটাখাল-উত্তরপাড় বাইপাসের পাশে পুড়ি অঞ্চলে রয়েছে একটি বিলাসবহুল বাগানবাড়ি যার নাম ‘বিশ্রাম’। প্রায়ই সময় কাটাতে আসতেন পার্থ ও অর্পিতা।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img