33 C
Kolkata
Tuesday, April 30, 2024

আমার মহাষ্টমী, দিদির জন্য প্রচারেঃ মদন মিত্র

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  পুজোর আগে ভোটের ফের দামামা। উপনির্বাচনের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। প্রচারকাজেও নামতে শুরু করে দিয়েছে রাজনৈতিক দলগুলি। তবে বুধবার চেতলায় এক কর্মী সম্মেলনে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় জানান, “বেশী সাজুগুজু করবে না”। বৃহস্পতিবার দলনেত্রীর নির্দেশ মাথায় রেখেই প্রচারে নামলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। বৃহস্পতিবার ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে নামেন মদন মিত্র।

আরও পড়ুন -  অতি সহজে পাওয়া যাবে না নতুন সিম, বদলে গেছে পুরোনো নিয়ম, জেনে নিন বিস্তারিত

আর দলনেত্রীর হয়ে প্রচারে আজ তাঁরই দেওয়া পাঞ্জাবি পরে প্রচার কাজ করেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা মেনেই কম ‘সাজুগুজু’ করে প্রচারে নামেন মদন মিত্র। পরনে ছিল ‘দিদি’র দেওয়া কালো পাঞ্জাবি, সাদা ধুতি এবং গলায় ছিল শান্তিনিকেতনের উত্তরীয়। পুজোর জন্য ‘দিদি’র তরফ থেকে পাওয়া এই উপহার বৃহস্পতিবারই পরে ফেলেন মদন মিত্র। পাশাপাশি তিনি স্পষ্ট জানান, “দিদির জন্য প্রচারে নামা মানেই আমার মহাষ্টমী”। এদিনের প্রচারে কামারহাটির বিধায়ক মদন মিত্রের বক্তব্য ছিল, “বাংলা নিজের মেয়েকেই চায়। বহুদিন বাদে ঘরের মেয়ে ঘরে ফিরেছে। এই নির্বাচনের পরেই আমাদের লক্ষ্য ত্রিপুরা চলো”।

আরও পড়ুন -  Srijla Guha: দুলছে পেট গানের তালে, বেলি ডান্সের ভিডিও শেয়ার করতেই কটাক্ষের মুখে সৃজলা

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img