34 C
Kolkata
Sunday, May 5, 2024

Akshay Kumar: চলে গেলেন অভিনেতার কাছের মানুষ, গর্ভ ধারিণী !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    অক্ষয় কুমারের মা বুধবার সকালে না ফেরার দেশে পাড়ি দিলেন। অভিনেতার মা অরুণা ভাটিয়া বয়সজনিত অসুস্থতার কারণে গত ৩রা সেপ্টেম্বর মুম্বাইয়ের হিরানন্দনি হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং তার অবস্থা বেশ গুরুতর হওয়াতে আইসিউতে স্থানান্তরিত করা হয়। আজ সকালে হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করলেন।

মাতৃবিয়োগে রীতিমতো ভেঙে পড়েছেন অভিনেতা। মায়ের মৃত্যুর খবর নিজেই ট্যুইটারে শেয়ার করলেন অনুগামীদের সাথে। তিনি লিখলেন,’সে আমার মূল ছিল। এবং আজ আমি আমার অস্তিত্বের মূল অংশে একটি অসহ্য যন্ত্রণা অনুভব করছি। আমার মা শ্রীমতি অরুণা ভাটিয়া শান্তিপূর্ণভাবে আজ সকালে এই পৃথিবী ছেড়ে চলে গেলেন এবং অন্য জগতে আমার বাবার সাথে পুনরায় মিলিত হলেন। আমি এবং আমার পরিবার এই সময়ের মধ্য দিয়ে যাচ্ছি আমি আপনার প্রার্থনাকে সম্মান করি। ওম শান্তি’। এরপর অনুগামীরাও অভিনেতাকে মন শান্ত করার কথা লিখলেন। অনেকেই শোকপ্রলাসজ করলেন। নিজের মায়ের সঙ্গ দারুণ সম্পর্ক ছিল অক্ষয়ের। অত্যন্ত ঘনিষ্ঠ অত্যন্ত ভালোবাসার। দীর্ঘ বছর ধরে লাইমলাইটে থাকা সত্বেও আদ্যপান্ত একজন খাঁটি ফ্যামিলি ম্যান ছিলেন অক্ষয়। পরিবারের সাথে সময় কাটাতে বেশি ভালোবাসতেন। তাই মায়ের অসুস্থতার খবর পেতেই ছেলে যে স্বাভাবিকভাবে লন্ডনের শ্যুটিং ছেড়ে মুম্বাই ফিরে আসেন।

আরও পড়ুন -  Twitter Blue Tick: প্রতি মাসে গুণতে হবে ৮ ডলার, টুইটারে ‘ব্লু’ টিকের জন্য

Latest News

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন।  ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img