38 C
Kolkata
Saturday, May 18, 2024

Horoscope: আজ ৮ই সেপ্টেম্বর, রাশিফল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  আজ ৮ই সেপ্টেম্বর (২২শে ভাদ্র) বুধবার রাশিফল।

মেষঃ আজ কোনো ভুল কাজের জন্য অনুতাপ করতে পারেন। ভেঙে না পড়ে মন শক্ত রাখুন। নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।

বৃষঃ আজ আপনার দীর্ঘদিনের মনস্কামনা পূর্ণ হতে পারে। পূজা অর্চনা কিংবা পারিবারিক অনুষ্ঠানের জন্য দিনটি বিশেষ শুভ। পূজার কাজ করুন।

মিথুনঃ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বাড়তে পারে। মাথা ঠান্ডা রাখুন।   প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

আরও পড়ুন -  Horoscope: আজ ২০ই সেপ্টেম্বর, রাশিফল দেখুন

কর্কটঃ  আপনার ব্যবসায় বিনিয়োগে লাভ এনে দিতে পারে। ব্যবসায় পুঁজি বিনিয়োগে লাভের মূলধন উঠে আসবে। দিনটি বেশ ভালো।

সিংহঃ আজ আপনি উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। যত্নশীল হন। বেশি চিন্তা করবেন না।  সকালে একবার করে হাঁটতে বেরোবেন।

কন্যাঃ আপনি অন্যায় কিংবা অবিচারের শিকার হতে পারেন। ভাই এর দ্বন্দ্ব কিংবা সম্পত্তি নিয়ে বোঝাপড়ার সঠিক দিন আজ নয়। সমস্যা দেখলে এড়িয়ে চলুন।

তুলাঃ আজ ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য সুখ সুখকর হবে। সঙ্গীর সাথে দিনটি ভালো যাবে।

আরও পড়ুন -  নিধি ভানুশালী আয়নার সামনে কাপড় খুলে পোজ দিলেন, ছবি প্রকাশ্যে আসতেই চর্চা

বৃশ্চিকঃ আপনি অত্যধিক মানসিক চাপে সঠিক সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। বড় কাজে হাত দেওয়ার আগে অবশ্যই পরিবারের সঙ্গে আলোচনা সেরে নিন। তারপর কাজ করুন।

ধনুঃ আজ কাছের কোনো বন্ধুর সাথে বিচ্ছেদ ঘটতে পারে। ভেঙে পড়বেন না। মন শান্ত রাখুন। নিজের কাজ করুন। আজ খুব একটা ভালো যাবেনা।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৬ই আগস্ট, রাশিফল পড়ুন

মকরঃ আজ আপনি কোনো কাজে একাধিকবার ব্যর্থ হলে ভেঙে না পড়ে মনে আশা রাখুন। আজকের দিনটি আপনার জন্য শুভ।

কুম্ভঃ  আপনার জন্য দিনটি বেশ ভালো। সাধারণ মানুষের জন্য সমাজসেবার কাজে বেশ ব্যস্ত থাকতে পারেন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। কাজের সাথে নিজের প্রতি যত্ন নিন।

মীনঃ আজ আপনার বেশ সুখকর হতে পারে। কাজের জায়গায় বেশ নাম ডাক হতে পারে। মান মর্যাদা বৃদ্ধি  কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img