42 C
Kolkata
Monday, April 29, 2024

৫১৯তম ছবির শ্যুটিং শেষ করলেন ৩৭ বছরের কেরিয়ারের, অনুপম খের !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   পরিচালক মহেশ ভাট্ট পরিচালিত ‘সারাংশ’ সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। প্রথম ছবিতে পাশ্ববর্তী চরিত্রে অভিনয় করে সেরা সহ অভিনেতার পুরষ্কার পেয়েছিলেন।  আজ বলিউডে তিনি শুধু অভিনেতা নন বহু নতুন স্টারের শিক্ষক তিনি। বহু ছাত্র ছাত্রীদের তিনি অভিনয়ের পাঠ দিয়ে থাকেন। বহু স্টার নিজের কেরিয়ার শুরু করার প্রাক্কালে অভিনয় শিখতে আসেন।   অনুপম দাপটের সাথে একের পর এক সিনেমাতে অভিনয় করে চলেছেন।

দীর্ঘ ৩৭ বছরের কেরিয়ারে সিনেমার সংখ্যা নেহাত কম নয়।  কেরিয়ারের ৫১৯ তম সিনেমার শ্যুটিং শেষ করলন। বয়স হয়েছে বলে অভিনয় করতে কখনো ক্লান্ত বোধ করেননি।  করোনা পরিস্থিতি সামাল দিতেই ফের সিনেমার শ্যুটিং এ কামব্যাক করেন। সদ্য সোশ্যাল মিডিয়ায় অভিনেতা একটি ভিডিও শেয়ার করেছেন। দেখা যাচ্ছে তিনি সকলের মধ্যমণি। তাঁকে ঘিরে বসে রয়েছেন অন্যান কলাকুশলীরা। ছবির নাম ‘শিব শাস্ত্রী বলবোয়া’।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘৫১৯তম ছবি শিব শাস্ত্রী বলবোয়ার শুটিং শেষ করলাম। আমার কাছে রোলার কোস্টারে চড়ার মতো জার্নি। আমার প্রযোজক, লাইন প্রোডিউসার, সমস্ত কলাকুশলী সহ অভিনেতাদের ভালবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ। গত ৪০ দিন ধরে আমরা যে কাজটা করলাম আমার দারুণ অনুভূতি হচ্ছে। আশা করছি খুব তাড়াতাড়ি আবার তোমাদের সঙ্গে দেখা হবে।’

আরও পড়ুন -  রাজ্য সড়কের ধারে দাঁড়িয়ে থাকা ট্রাক পুড়লো আগুনে

অনুপম ও তাঁর স্ত্রী কিরণ খের নিজেদের সুখী দাম্পত্য জীবনে ৩৬ বছরে পা দেন। এই দিন নিজের প্রিয়তমার সাথে পুরোনো ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে লিখেছিলেন, ৩৬তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা কিরণ। হাসি, কান্না, ঝগড়া, বন্ধুত্ব, ভালবাসা ও একসঙ্গে থাকা। এই সাদা-কালো ছবিতে আসলে সব রং রয়েছে। সুস্থ থাকো। ভালবাসা ও প্রার্থনা সব সময় রয়েছে।’ গত কয়েক মাস ধরেই ব্লাড ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী তথা রাজনীতিবিদ কিরণ খের। ক্যানসারের চিকিৎসার বেশ কিছু তথ্য অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অনুপম।

আরও পড়ুন -  Sara-Janhvi: দুই বন্ধু একসাথে শরীরচর্চা করলেন সারা ও জাহ্নবী, দারুন খুশি ভক্তরাও

স্ত্রীর পাশে থেকেছেন অনুপম।  স্ত্রীর অসুস্থতার জন্য অনুপম জনপ্রিয় হলিউড ওয়েব সিরিজ ‘নিউ আমস্টারডাম’ এর ‘ডঃ কাপুর’ এর শ্যুটিং ছেড়ে বেরিয়ে এসেছিলেন । শ্যুটিং থেকে বেরিয়ে ছুটি নিয়ে দ্রুত দেশে ফিরলেন। স্ত্রীর জন্য কাজ ছাড়াতে অভিনেতার কোনো আক্ষেপ ছিলনা।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img