34 C
Kolkata
Sunday, May 5, 2024

‘আসল দুধই খাননি’, সমালোচকদের আবারো আক্রমণ করলেন দিলীপ ঘোষ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বছর দুয়েক আগে দিলীপ ঘোষের গলায় আমরা শুনেছিলাম গরুর দুধের সোনা পাওয়ার একটা অদ্ভুত কাহিনী। চিকিৎসক ও প্রাণিবিদদের একেবারে হতবাক করে দিয়ে, দিলীপ ঘোষ বলেছিলেন, ‘গরুর দুধে সোনার ভাগ থাকে। তাই দুধ হলুদ হয়। দেশি গরুর কুজের মধ্যে একটা স্বর্ণনাড়ি থাকে। সেখানে সূর্যের আলো পড়লে সোনা তৈরী হয়।’ আজকেও তিনি তার সেই মন্তব্যে অনড় থাকলেন।

আরও পড়ুন -  এবার মুখ খুললেন বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য

লাগাতার বিতর্কের পরেও নিজের সেই মন্তব্যের প্রেক্ষিতে তিনি আজকে উল্টে সমালোচকদের বুদ্ধি নিয়ে এবং তাঁদের দুধ খাওয়া নিয়ে প্রশ্ন তুললেন দিলীপ ঘোষ। তিনি আজকে একটি সাংবাদিক বৈঠকে সমালোচকদের বললেন, ‘আসল দুধই খাননি।’ যার পরে আবারো নতুন করে শুরু বিতর্ক।

আরও পড়ুন -  কর্মক্ষেত্রে আমার কোনো বন্ধু নেই, কেন একথা বলছেন ফিরহাদ হাকিম ?

দিলীপ ঘোষ এদিন বলেন, ‘কলকাতা ও আশেপাশের এলাকায় গো-পালন হয়না বললেই চলে। তাই আমরা প্যাকেট দুধ খাই। আমি বলেছিলাম গরুর দুধে সোনা পাওয়া যায়। অনেকে এটার বিরোধিতা করেছিলেন। কিন্তু যারা আসল দুধ খাননি, তারা এই দুধ থেকে সোনা পাবেন কিকরে?’

যদিও দিলীপের এই গরুর দুধের সোনা নিয়ে মন্তব্যের কড়া প্রতিক্রিয়া দিয়েছেন রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম। দিলীপ ঘোষের কাছে তিনি আর্জি জানিয়েছেন যেন তিনি সেই স্বর্ণনাড়ি যুক্ত একটি গরু তাকে দেন। তারপরে ফিরহাদ হাকিম, সেই গরুটিকে নিয়ে গবেষণা করতে চাইছেন বলেও জানিয়েছেন। এখন এটাই দেখার, সোনা মেশানো দুধ দেওয়া গরু কি দিলীপ ঘোষ আনতে পারেন নাকি না?

আরও পড়ুন -  দিলীপ ঘোষের প্রচার বন্ধ করে দেওয়ার দাবী উঠলো

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img