40 C
Kolkata
Monday, April 29, 2024

অনাস্থা আনতে গেলেও দলের সাথে আলোচনা করেই তা আনতে হবে, তৃণমূল শীর্ষ নেতৃত্ব বারবার বলছে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   তৃণমূল শীর্ষ নেতৃত্ব বারবার বলছে দলীয় পঞ্চায়েত প্রধান বা পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে অনাস্থা আনা যাবে না কিংবা অনাস্থা আনতে গেলেও দলের সাথে আলোচনা করেই তা আনতে হবে। ঠিক সেই সময় কালিয়াচক ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির ব্লক সভাপতির বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব পাশ হওয়ার পরেই সাংবাদিক বৈঠক করেন প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতি টিঙ্কুর রহমান বিশ্বাস। তিনি জানা বিজেপিকে নিয়ে এই বোড গঠন করছে। এর পেছলে প্রত্যক্ষ মদত দিচ্ছে এলাকার দাম্ভিক নেতা তথা বিধায়ক।

আরও পড়ুন -  মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করতে পোস্টার, গয়েরকাটায় দমকল কেন্দ্র তৈরির জন্য

দল বিরোধী কাজ ও দুর্নীতির অপরাধে কালিয়াচক 2 নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি টিঙ্কুর রহমান বিশ্বাসের অপসারণ করে তৃণমূল পঞ্চায়েত সমিতির সদস্যরা। পঞ্চায়েত সমিতির ২২ জন সদস্যদের মধ্যে অনাস্থাকারী ১৪ জন সদস্যের উপস্থিতি ছিলেন। সভাপতি পক্ষের কোনো সদস্য এদিন সভায় উপস্থিত হননি।
এই অভিযোগকে মানতে নারাজ কালিয়াচক 2 নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি টিংকু রহমান বিশ্বাস। তিনি এদিন সাংবাদিক বৈঠক করে জানান, রাজনৈতিক প্রতিহিংসার কারণে তার বিরুদ্ধে এই অনাস্থা আনা হয়েছে । তৃণমূল দলের কিছু লোক বিরোধীদের সঙ্গে হাত মিলিয়ে পার্টির গাইডলাইন অমান্য করে আমাকে অপসারণ করল।বিধানসভা ভোটে আমার এলাকায় ভোটের ফলাফল বিশ্লেষণ করলেই তা বোঝা যাবে।প্রত্যক্ষ ভাবে এলাকার দাম্ভিক বিধায়কের মদতে এই ঘটনা ঘটছে। আমি সমস্ত ঘটনা জেলা নেতৃত্বকে জানয়েছি।

আরও পড়ুন -  Abhishek Bose: সুখবর দিয়ে দিলেন ‘ফুলকি’র নায়ক, বাজতে চলেছে বিয়ের সানাই

অনাস্থা আনতে গেলেও দলের সাথে আলোচনা করেই তা আনতে হবে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img