31 C
Kolkata
Sunday, April 28, 2024

টার্গেট দিল্লি, তৃণমূলে যোগ দিলেন প্রখ্যাত সমাজকর্মী সাকেত গোখলে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এবারে দিল্লির মাটিতেও শক্তি বৃদ্ধি করতে চলেছে তৃণমূল কংগ্রেস।  আনুষ্ঠানিকভাবে সমাজকর্মি সাকেত গোখলে যোগ দিলেন তৃণমূলে। প্রথম থেকেই একজন বিজেপি বিরোধী হিসেবে পরিচিত সাকেত। তিনি এবারে আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করেছেন। তাই এবারে এই যোগাযোগ নিয়ে রীতিমতো সরগরম হয়ে উঠেছে রাজনৈতিক মহল। বিশেষজ্ঞরা মনে করছেন এই আরটিআই কর্মীর যোগদানের পরে তৃণমূল কংগ্রেস দিল্লির মাটিতে আরো বেশি শক্তিশালী হয়ে।

আরও পড়ুন -  বাঁচার জন্য করোনার টিকা নিতে যাচ্ছিলেন, পাথর ও বালির ব্যবসায়ীদের জন্য প্রাণ গেল !

 আরটিআই কর্মী তৃণমূলে যোগদান এর পর জানিয়েছেন, “সংসদে তৃণমূল কংগ্রেস দ্বিতীয় বৃহত্তম বিরোধীদল। মোদি বিরোধী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় সবথেকে বড় কয়েকটি মুখের মধ্যে একজন। যেভাবেমমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে থেকে লড়াই করতে পারেন সেটা আমার অত্যন্ত ভালো লাগে। সেটাই আমার প্রয়োজন। মমতা বন্দোপাধ্যায়ের অনমনীয় মানসিকতায় অনুপ্রাণিত হয়ে আমি তৃণমূল কংগ্রেসের সাথে যোগদান করছি।”

আরও পড়ুন -  মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়, চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালে প্রয়াত

প্রসঙ্গত উল্লেখ্য, সাকেত কিছুদিন আগে একটি আরটিআই করেছিলেন, যার নিরিখে জাতীয় রাজনীতি তোলপাড় হয়ে উঠেছিল। সাধারণত আর টি আই করার জন্য তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় এবং মোদি বিরোধী মুখ হিসেবে তিনি অনেকের কাছে একজন আইকন। এরকম একজন সমাজকর্মী যদি তৃণমূল কংগ্রেসে যোগদান করেন তাহলে দলটি আরো বেশি সমৃদ্ধ হবে বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন -  ৯১ ফিলিস্তিনি শিশু নিহত, ইসরায়েলি হামলায়

গতবছরের বিধানসভা ভোটে বিজেপিকে রুখে দেওয়ার পর থেকেই তৃনমূলের পরে টার্গেট জাতীয় রাজনীতিতে বিজেপিকে রুখে দেওয়া। বিজেপি থেকে বেশ কিছু নেতা তৃণমূলে ইতিমধ্যেই চলে এসেছেন। আর আজকে তৃণমূলে আনুষ্ঠানিকভাবে নাম লেখালেন সমাজকর্মী সাকেত গোখলে। তাকে তৃণমূলে বরণ করে নিলেন ডেরেক ও’ব্রায়েন, সৌগত রায় ও যশবন্ত সিনহা।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img