30 C
Kolkata
Friday, May 10, 2024

বাঁচার জন্য করোনার টিকা নিতে যাচ্ছিলেন, পাথর ও বালির ব্যবসায়ীদের জন্য প্রাণ গেল !

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   করোনার টিকা নিতে যাওয়ার সময় পথদুর্ঘটনায় কবলে পড়ে মৃত্যু হল মায়ের, আহত ছেলে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে ইংরেজবাজার শহরের আই টি আই মোড় এলাকায়। মৃত মহিলার নাম মিনা রানী মন্ডল বয়স (৫০)। আহত ছেলের নাম দিবাকর মন্ডল। বাড়ি ইংরেজবাজার শহরের সানি পার্ক এলাকায়।

আরও পড়ুন -  Rudranil Ghosh: ধার মেটানোর আর্জি রুদ্রনীল কে ফল পাঠিয়ে, এক বেনামী দোকানদার

মা ও ছেলে মোটরসাইকেলে করে করোনার টিকা নেয়ার জন্য বুড়াবুড়ি তলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে যাচ্ছিল। তখনই রাস্তার ধারে বালি পড়ে থাকায় মোটর সাইকেলের সামনের চাকা বালিতে পড়ে গিয়ে মা ও ছেলে রাস্তায় পড়ে যায় তখনই উল্টোদিক থেকে মানিকচক থেকে মালদা শহরের দিকে আসছিল একটি বাস বেসরকারি বাস তখনই ওই বাস মহিলা শরীরের উপর দিয়ে চলে যায় স্থানীয়রাই ঘটনাস্থল থেকে মা ও ছেলেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসতে গেলে মায়ের পথেই মৃত্যু আয় ছেলে গুরুতর আহত হয়।

আরও পড়ুন -  স্বামী বিবেকানন্দ ও ডাক্তার বি আর আম্বেদকর মূর্তিতে মাল্যদান করে, পৌরির্বাচনে প্রচারে দিলীপ ঘোষ

এই ঘটনায় এলাকারই প্রাক্তন কাউন্সিলার প্রসেনজিৎ ঘোষ অভিযোগ করে বলেন পাথর ও বালির ব্যবসায়ীরা দিনের – পর – দিন রাস্তার উপরে বালি পাথর রেখে যাচ্ছে প্রশাসন এই বিষয়ে দেখছে না আর যার ফলে রাস্তা দিয়ে চলাফেরা করতে গেলেই দুর্ঘটনার কবলে পড়তে হচ্ছে সাধারণ মানুষদের। আমরা চাই পুলিশ প্রশাসন এই বেআইনী ভাবে রাস্তার উপরে যারা পাথর বালির আসছে তাদের বিরুদ্ধে করা আইনত ব্যবস্থা গ্রহণ করুক।

আরও পড়ুন -  প্রেম করছেন আকাশ,বৌদির সাথে ! ‘আলো ছায়া’র আকাশ

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img