31 C
Kolkata
Wednesday, May 8, 2024

মঙ্গলবার সবুজ আবিরে ছেয়ে গেল, আসানসোলের আকাশে বাতাসে, কেন ?

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   প্রাক হোলিতে মাতলেন শিল্পাঞ্চল বাসী। রাজ্যের মন্ত্রী মলয় ঘটকে স্বাগত জানাতে আসানসোল শিল্পাঞ্চল বাসীদের উল্লাস চোখে পড়ার মতো। তৃতীয় বারের রাজ্যের গুরুত্বপূর্ণ দপ্তরের মন্ত্রী হলেন আসানসোল এর ভূমি পুত্র মলয় ঘটক। শপথ নেওয়ার পরে মঙ্গলবার, কলকাতা থেকে আসানসোল আসেন মন্ত্রী। ওনাকে স্বাগত জানায় শিল্পাঞ্চল বাসী। সবুজ আবির খেলে মিষ্টি মুখ করে বাজি ফাঁটিয়ে ব্যাপক উল্লাস -এ মাতলেন কর্মী সহ শিল্পাঞ্চল অঞ্চল।

আরও পড়ুন -  ববিতা বৌদি ‘আশ্রম’ এর, তাঁকে টেক্কা দেবে Mx Player এর এই ওয়েব সিরিজ, পরিবারের সাথে দেখবেন না

মন্ত্রী মলয় ঘটক সাংবাদিকদের জানায়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমায় তৃতীয় বার মন্ত্রী করেছে, আমি ওনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই, তার সাথে জেলায় যে সকল কাজ বাকি রয়েছে সেই গুলোকে পূরণ করতে হবে। আরো বলেন, উন্নয়নের লক্ষে সাধারণ মানুষের কাছে থাকবেন সর্বদায়, এবং ই এস আই হাসপাতালে সেফ হোম করা হবে কোভিড পরিস্থিতির জন্য।

আরও পড়ুন -  মুখে কুলুপ প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, “কার টাকা? কে ষড়যন্ত্র করছে?” ইডির প্রশ্ন

কলকাতার পরে আসানসোল আপকার গার্ডেন বাড়ি আশা মাত্র মন্ত্রীর মলয় ঘটকের স্ত্রী সুদেস্না ঘটক ফুলের বুকে দিয়ে স্বাগত জানায় মন্ত্রী কে।

Latest News

Video: সব জায়গা ছেড়ে রান্নাঘরে জমিয়ে রোমান্টিক নিরাহুয়া, এই ভিডিও-তে শুধুই ভরপুর উত্তেজনা

Video: সব জায়গা ছেড়ে রান্নাঘরে জমিয়ে রোমান্টিক নিরাহুয়া, এই ভিডিও-তে শুধুই ভরপুর উত্তেজনা। ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img