30 C
Kolkata
Saturday, May 4, 2024

প্রকৃতির মাঝে, সাদা পোশাকে খোলা পিঠ, সবুজ জলের মধ্যে অভিনেত্রী মৌনি রায়

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বাঙালি কন্যা বলিউড -এ নিজের যোগ্যতায় দিন দিন সেরা হয়ে উঠেছেন। ইনস্টাগ্রামে তিনি মাঝে মধ্যেই নানা ছবি শেয়ার করেন। ইতিমধ্যে ‘নাগিন’ ও ‘দেভোঁ কে দেভ মহাদেব’ এর মত জনপ্রিয় ধারাবাহিক ও ‘কেজিএফ’ বা ‘গোল্ড’ এর মত নামকরা ছবিতে কাজ করে নিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

সোশ্যাল মিডিয়ায় ঘুম উড়িয়ে দেওয়ার মত ছবি পোস্ট করেছেন তিনি। ছিপছিপে শরীরে তার দুধ সাদা ফিনফিনে পোশাক, সামনে অতল সমুদ্র। সেই সমুদ্রের জল কখনো নীল আর কখনো সবুজ। একটি বোটের উপর দাড়িয়ে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন -  Janhvi Kapoor: জাহ্নবী বোল্ড লুকে, লাল ব্যাকলেস পোশাকে, চোখের চাহনিতে ঘুম নেই, নেটনাগরিকদের

খোলা চুল, আর ফিনফিনে পোশাকে লাস্যময়ী মৌনি। একের পর এক পোজ দিয়েছেন তিনি ক্যামেরায়। মৌনির এমন ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। কমেন্ট সেকশনে উপচে পড়ছে তার মোহময়ীর সৌন্দর্যের বিবরণ। অবশ্য, অভিনেত্রীর এই ছবি গুলো বর্তমান সময়ের না। কারণ এখন সারা দেশ জুড়ে চলছে আংশিক লক ডাউন। কোভিড নিয়ে যে হাহাকার সারা দেশ জুড়ে উঠেছে, তাতে করে সকল মানুষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে পা রাখছেন না। ঘরই হল এখন নিরাপদ আশ্রয়। ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথা ছিল এই বছরেই। রণবীর ও আলিয়ার সঙ্গে অভিনয় করেছেন তিনি। করোনার কারণে কবে আসবে এখন বলা যাচ্ছে না।

আরও পড়ুন -  হট লুকে মৌনি রায় (mouni roy), কালো স্লিভলেস পোশাক, ঘুম নেই নেটিজেনদের !

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img