30 C
Kolkata
Monday, May 6, 2024

জহর সরকারের সঙ্গে শিম্পাঞ্জির তুলনা করে ব্যঙ্গ বিজেপি নেতার, ধুয়ে দিলেন কুনাল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আজকে সকালে তৃণমূলের নবনির্বাচিত সাংসদ জহর সরকার রাজ্যসভায় নিজের শপথ গ্রহণ করলেন। রাজনৈতিক মতাদর্শ থাকলেও এই প্রথম ঘোষিত হবে কোনো রাজনৈতিক দলের সমর্থক হিসেবে শপথ গ্রহণ করছেন জহর সরকার। কিন্তু তার শপথ গ্রহণের ছবির পাশেই শিম্পাঞ্জির ছবি লাগিয়ে ব্যঙ্গ করে একটি টুইট করে বসলেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। আর সেই টুইটে জবাব দিলেন তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষ।

অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের ওই ছবি বাছাই কে কটাক্ষ করে কুনাল বলেছেন, ওই শিম্পাঞ্জির ছবিটা আসলে সেলফি মোডে তোলা অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের ছবি। তার পাশাপাশি অনির্বাণ গঙ্গোপাধ্যায়কে রামের বানরসেনার একজন বলেও কটাক্ষ করেছেন কুনাল ঘোষ। দীনেশ ত্রিবেদী ছেড়ে যাওয়া আসনে রাজ্যসভার নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু, লোকবল এতটাই কম যে সেই আসনের জন্য প্রার্থী দিতে পারেনি ভারতীয় জনতা পার্টি। শুভেন্দু অধিকারী বুঝে গিয়েছিলেন, যদি প্রার্থী দেওয়া হয় তাহলে আখেরে মুখ পুড়বে বিজেপির। তাই সেই আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেন তৃণমূলের হয়ে প্রাক্তন আমলা জহর সরকার।

আরও পড়ুন -  ত্রিপুরা অভিযানে নামছে তৃণমূল, সূচনা করলেন কুনাল ঘোষ, অমিত শাহের শ্লোগান ব্যবহার করেই

দিল্লিতে প্রসার ভারতীর প্রাক্তন প্রধান জহর সরকার ধুতি পাঞ্জাবি পরে শপথ নিলেন বুধবার বাদল অধিবেশন এর মধ্যেই। সোমবার তিনি নিজে জয় এর শংসাপত্র হাতে পেয়ে গিয়েছিলেন। তারপরেই শপথ গ্রহণ। সেই শপথ গ্রহণের কিছু মুহূর্তের ছবি ইন্টারনেটে বেশ জনপ্রিয় হয়ে গিয়েছিল। কিন্তু তার পরেই ঘটল ছন্দপতন। জহর সরকারের শপথ গ্রহণের দুটি ছবি কোলাজ করে তার সাথে শিম্পাঞ্জির ছবি বসিয়ে টুইট করে ব্যঙ্গ করলেন অনির্বাণ গঙ্গোপাধ্যায়, যিনি এবারের বিধানসভা নির্বাচনে বোলপুর আসন থেকে পরাজিত হয়েছেন।

দুটি ছবির পাশে তিনি শিম্পাঞ্জির ছবি দিয়ে কোলাজ করে উপরে ক্যাপশন লিখেছেন নবাগত। তবে এই ছবি পোস্ট করার কোন কারণ ব্যাখ্যা তিনি করেননি। কিন্তু এই ছবির পরবর্তী অ্যানালিসিস করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষ। ওই টুইটকে কটাক্ষ করে কুনাল ঘোষ লিখলেন, “অনির্বাণকে ভুল বুঝবেন না। এটা সেলফি মোডে তোলার চেষ্টা। দেশের সর্বকালের অন্যতম সেরা একজন আমলার সঙ্গে নিজের ছবি দেওয়ার শখ ছিল তার। রামের বানরসেনার একজন তিনি।” যদি অনির্বাণ গঙ্গোপাধ্যায় এই ছবি পোস্ট করার কারণ না লিখলেও রাজনৈতিক মহল মনে করছে, আমলা থেকে সরাসরি সাংসদ হওয়ার জন্যজহর সরকারকে কটাক্ষ করেছেন অনির্বাণ গঙ্গোপাধ্যায়। পাল্টা বুনো ওলের জবাব, বাঘা তেতুল দিয়ে দিয়েছেন কুনাল ঘোষ।

আরও পড়ুন -  স্ত্রীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় প্রেমিকার সাথে পরিকল্পিতভাবে স্বামীকে খুন করার চেষ্টার অভিযোগ উঠল

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img