33 C
Kolkata
Monday, April 29, 2024

স্মৃতির পাতা ওল্টালেন অভিনেতা মিলিন্দ, ‘বছর ছাব্বিশ আগে’…..

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বয়স যে শুধুমাত্রই একটা সংখ্যা, তা বলিউডে কিছু লেজন্ডকে দেখলে বোঝাই যায়। ক্যালেন্ডারে দিন বাড়ছে, এই অভিনেতা ততই নিজেকে আরো এভারগ্রিন করে তুলেছেন। নিজের হট ছবিতে তিনি প্রমাণ করেছেন বলিটাউনের সর্বকালীন হার্টথ্রব তিনি। ইনি হলেন মিলিন্দ সোমন। যেমন রুপবান তেমনই গুণমান। একাধারে অভিনেতা ,সুপারমডেল, প্রযোজক ও সর্বোপরি একজন ফিটনেস ট্রেনার। এক কথায় মিলিন্দকে বলা যায় ফিটনেস ফ্রিক।

মিলিন্দ বয়স যতই বাড়ুক তবু বাড়িতে থাকতে পছন্দ করেননা। নিজের স্ত্রী অঙ্কিতাকে সঙ্গী করে শহর থেকে আরেক শহর, বিভিন্ন দেশে, সমুদ্রসৈকতে,পাহাড়ে ছুটে বেড়ায়। আর সেই ভ্রমণের নানান মুহূর্তের ছবি ও ভিডিও সবসময় শেয়ার করে থাকেন। দেশের অন্যতম ‘ফিটনেস আইকন’ তথা সুপারমডেল হিসেবে মিলিন্দের নাম আগে আসবে। সোশ্যাল মাধ্যমে প্রায়ই নিজের ফিটনেস ভিডিও পোস্ট করে জনসাধারণকে স্বাস্থ্য ও শরীরচর্চার ব্যাপারে অনুপ্রাণিত করেন। আজ ও ৫৫ এর মিলিন্দ বহু রমণীর ক্রাশ। জানা গিয়েছে এবারেও এম টিভির রিয়ালিটি শো সুপার মডেল অফ দ্য ইয়ারের দ্বিতীয় সিজনে বিচারকের আসনে মালাইকা অরোরা ও অনুষা দান্ডেকরের পাশাপাশি মিলিন্দ ও থাকবে। এত কাজের মাঝে নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতে বেশ সক্রিয়। তবে এবার নিজের একটি ছবি শেয়ার করলেন। বর্তমানে অনেক অভিনেতা – অভিনেত্রী পুরোনো ছবির সাথে নতুন ছবি শেয়ার করে থাকেন। মিলিন্দ ও গা ভাসালেন। মিলিন্দ একটি ছবি শেয়ার করে স্মৃতিচারণা করলেন এই জনপ্রিয় মডেল। এই পোস্টে দেখা যাচ্ছে দুইরকম মিলিন্দকে।

কেমন ছিলেন এখন আর তখন? একটি তাঁর এখন ৫৫ এর সাম্প্রতিক ছবি আর অন্যটি মেড ইন ইন্ডিয়া গানের বয়স ২৬ এর ছবি। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘২৬ বছর পর… সময় ছুটছে’। মিলিন্দের র এখনকার এই বলিষ্ঠ চেহারা দেখে হতবাক অনুরাগীরাও । অভিনেতাও ছবি পোস্ট করতেই তাঁর ইন্ডাস্ট্রির বন্ধু এবং সহকর্মী আর অনুরাগীরাও ছবির কমেন্টে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ছবি।

আরও পড়ুন -  Edit Button: এডিট বাটন চালু করতে যাচ্ছেন টুইটার

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img