24 C
Kolkata
Friday, May 10, 2024

বৈবাহিক সম্পর্ক নিয়ে ভুল তথ্য দিয়েছেন নুসরাত, তদন্তের দাবি বিজেপি সাংসদ, সংঘমিত্রা মৌর্য

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এথিক্স কমিটির তদন্ত চেয়ে লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা কে চিঠি লিখলেন উত্তরপ্রদেশের বদায়ুনের বিজেপি সাংসদ সংঘমিত্রা মৌর্য। সংঘমিত্রা অভিযোগ জানিয়েছেন, নিজের বৈবাহিক এবং ব্যক্তিগত জীবন নিয়ে সংসদে ভুল তথ্য দিয়েছেন নুসরাত জাহান। এই কারণে বসিরহাটে সাংসদের বিরুদ্ধে এথিক্স কমিটির তদন্তের দাবি জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে বেশ ট্রেন্ডিং আছেন নুসরাত। নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্ক, যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, নিখিলের সঙ্গে লিভ ইন, তারপর আবার তার অন্তঃসত্ত্বা হয়ে যাওয়া। এই সন্তানের বাবা কি যশ দাসগুপ্ত? সবকিছু নিয়েই বিতর্কে কেন্দ্রবিন্দুতে নুসরাত জাহান। তিনি লোকসভায় শপথ গ্রহণের সময় নিজের নাম নুসরাত জাহান রুহি জৈন বলে উল্লেখ করেছিলেন। নিজের বৈবাহিক জীবন নিয়ে তিনি যে মন্তব্য করেছেন সংবাদমাধ্যমে, তার সঙ্গে তার প্রোফাইলের তথ্য মিলছে না।

আরও পড়ুন -  Yash-Nusrat: যেমন কর্ম তেমন ফল, ধর্মের চাকা নিয়ে কাকে খোঁচা দিলেন নিখিল জৈন !

ইলেকশন কমিশনের ওয়েবসাইটে নুসরাত জাহানের স্বামীর নাম লেখা রয়েছে নিখিল জৈন। কিন্তু তিনি দাবি করেছেন, নিখিল এর সঙ্গে তিনি শুধুমাত্র লিভ ইন সম্পর্কে ছিলেন। তাদের মধ্যে আইনি বিয়ে হয়নি। তার মধ্যেই আবার উঠে আসছেন যশ দাশগুপ্ত।বিজেপি সাংসদ সংঘমিত্রা মৌর্য দাবি জানিয়েছেন এথিক্স কমিটির তদন্তের। ব্যক্তিগত জীবনে নুসরাত জাহান কি করছেন তা নিয়ে কেউ নাক গলাচ্ছে না।তবে নিজের বৈবাহিক জীবন সম্পর্কে তার সাম্প্রতিক মন্তব্য ইঙ্গিত করছে যে লোকসভায় তিনি এ মন্তব্য পেশ করেছিলেন এবং সেটা অনৈতিক এবং বে-আইনি।

আরও পড়ুন -  Deputy Mayor: হালিশহরে উপ - পৌরপ্রধান এর বাড়িতে বোমাবাজি, গ্রেফতার দুই দুষ্কৃতী

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img