41 C
Kolkata
Saturday, April 27, 2024

গরিব ও দুঃস্থ মানুষের কাছে বাড়িয়ে দিলেন সাহায্যের হাত, যশের দাপটে, অসহায় পরিবারের পাশে

Must Read

প্রিয়াঙ্কা ব্যানার্জি, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ   করোনাকালে সম্প্রতি এক রিয়েল এস্টেটের কর্ণধার লক্ষীকান্ত কর নিদর্শন রাখলেন এক মানবিকতার। করোনা দাপটে যখন রিয়েল এস্টেট ব্যবসা ক্ষতির মুখে পড়েছে, সেই সময়ে রিয়েল এস্টেটের অন্যতম সুপরিচিত GLS REALTY এর কর্ণধার লক্ষীকান্ত কর মানুষের কাছে বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। যশের দাপটে বিধ্বস্ত জায়গায় সর্বহারা মানুষের অন্নদাতা হয়ে উঠলেন।

আরও পড়ুন -  VIDEO VIRAL: জঙ্গলে পুকুর দেখে জামা খুলে ঝাঁপ অভিনেত্রী, ভিডিও ভাইরাল

তিনি বহুবার প্রাকৃতিক বিপর্যয়ে সর্বহারা মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন এবং এছাড়াও নানা উৎসবে তিনি সামিল হন। বলাবাহুল্য নিউ টাউন এবং নিউটাউন সংলগ্ন জায়গায় তিনি খুব পরিচিত রিয়েল এস্টেট ব্যবসায়ী। তিনি বহু বছর ধরে এই রিয়েল এস্টেট ব্যবসায় রয়েছেন। মানুষের মনের মত ফ্ল্যাট এবং নানান সুযোগ সুবিধা প্রদত্ত বহু কমপ্লেক্স তৈরি করেছেন তিনি ।

আরও পড়ুন -  কোভিড-১৯ মহামারী মোকাবিলায় প্রধানমন্ত্রীর পৌরহিত্যে পর্যালোচনা বৈঠক

1bhk হোক বা 2bhk,আবার 3bhk পেয়ে যাবেন আপনার সাধ্যের মধ্যে । এমনকি রয়েছে ব্যাংকের লোনের সুবিধা। নিউটাউনের মতন জায়গায় মনের মতন ফ্ল্যাট সাধ্যের মধ্যে পাওয়া খুবই দুষ্কর। তবে Gls realty এটি অন্যতম নিদর্শন, আপনার সাধ এবং সাধ্যের মাঝে তৈরি করেছে আপনার মনের মতন ফ্ল্যাট।

আরও পড়ুন -  Pooja Hegde: নায়িকা এবার পূজা যশের বিপরীতে

Latest News

চাকরির সুবর্ণ সুযোগ কলকাতা মেট্রোয়, কীভাবে করতে হবে আবেদন? বিস্তারিত জানুন

চাকরির সুবর্ণ সুযোগ কলকাতা মেট্রোয়, কীভাবে করতে হবে আবেদন? বিস্তারিত জানুন। এবার কলকাতা মেট্রোতে (Kolkata Metro) নিয়োগ প্রক্রিয়া শুরু...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img