30 C
Kolkata
Friday, May 10, 2024

মা হতে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান ? সত্যি কি তাই ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এবারে রব উঠেছে নুসরত জাহান মা হবেন। প্রশ্ন একটাই কী ভাবে?

বর্তমানে নুসরত তার স্বামী নিখিল জৈন এর সঙ্গে একই ছাদের তলায় থাকেন না। বেশ জাঁকজমকপূর্ণ ভাবে বিদেশে বিয়ে করলেও সেই বিয়ে টিকিয়ে রাখতে অক্ষম নুসরত আজ মা হবেন। সকলের মনে প্রশ্ন এই সন্তান কার? এমনও গুঞ্জন প্রবল যে অভিনেত্রী বর্তমানে যশ দাশগুপ্তের সঙ্গে ডেটিং করছেন এবং যশের জন্যেই নিখিলকে ছেড়েছেন। যদিও যশ একাই থাকেন এবং নুসরত তার বাবা মায়ের সঙ্গে।

আরও পড়ুন -  Nusrat Jahan: রোদ্দুরে ফটোশ্যুট! অভিনেত্রীর গরমের স্টাইলিশ লুক

টলিপাড়া থেকে লোকের মুখে মুখে এখন একটাই গুঞ্জন নুসরত জাহান মা হচ্ছেন। সত্যি কি তাই? এও সম্ভব? এদিকে দেখতে দেখতে দশ বছর পার করে দিলেন নুসরত। টলিউডে টানা দশ বছর কাজ করে গেলেন তিনি। এই দিন অর্থাৎ ৩ জুন মুক্তি পেয়েছিল জিৎ ও নুসরত অভিনীত ‘শত্রু’। এরপর থেকে একেরপর এক সিনেমায় চান্স পান নুসরত। এখন তো তিনি সাংসদ। এক হাতে লোক সেবা অন্যহাতে গ্ল্যামার ওয়ার্ল্ড সামলাচ্ছেন তিনি। তাহলে মা হওয়ার ব্যাপারটা ঠিক কী? পুরোটাই কি ভাওতা? নাকি সত্যি?

আরও পড়ুন -  Rahul Gandhi: আমার নাম 'সাভারকার' নয়, আমি একজন গান্ধী, রাহুল গান্ধী বলেছেন

নুসরত জাহান তার মাতৃত্ব নিয়ে স্পষ্ট করে কিছুই বলেননি, তবে সোশ্যাল মিডিয়ায় রব উঠেছে মা হতে চলেছেন নুসরত জাহান। এখনও কিছু পরিষ্কার বলা যাচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img