29 C
Kolkata
Wednesday, May 15, 2024

রাহুল-প্রিয়াঙ্কা আবার এক হতে চলেছে, সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখে তাই মনে হচ্ছে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার আবার এক হতে চলেছে। আইনি বিচ্ছেদ না হলেও বর্তমানে পথ আলাদা দু’জনের। তবে এক সময়ের সেরা জুটির ইনস্টাগ্রাম পোস্ট ঘিরেই তৈরি হয়েছে কথা।

‘চিরদিনই তুমি যে আমার’ ছবির সঙ্গে রাহুল-প্রিয়াঙ্কার (Priyanka Sarkar) নানা স্মৃতি জড়িয়ে রয়েছে। দিনকয়েক আগে সেই ছবিরই একটি দৃশ্য পোস্ট করেছিলেন রাহুল। ওই ছবিতে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। রাহুল লিখেছিলেন, ‘দু’টিতে জুটিতে’। তবে কি প্রিয়াঙ্কা-রাহুল আবারও কাছাকাছি আসতে চলেছেন, সে প্রশ্নই উঠতে থাকে। যদিও সে বিষয়ে প্রিয়াঙ্কা একটি কথা বলেনি।

কিন্তু তাঁর ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে নয়া জল্পনা মাথাচাড়া দিয়েছে। ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির একটি দৃশ্য পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ওই ছবিটিতে একা নায়িকাকেই দেখা গিয়েছে। ওই ছবিরই জনপ্রিয় গানের একটি কলিই একটু বদলে পোস্টে লিখেছেন প্রিয়াঙ্কা। অভিনেত্রী লিখেছেন, “ঝিরি ঝিরি স্বপ্ন ঝরে, ‘একলা’ চোখের সীমানায়…।” রাহুল যখন জুটির কথা বলছেন তখন ‘একলা’ চোখের কথা বলে কী ইঙ্গিত দিতে চাইছেন প্রিয়াঙ্কা? তা নিয়ে চলছে জোর আলোচনা। ছেলে সহজের কথা ভেবে কি আরও একবার নতুন করে সব কিছু শুরু করা যায় না, প্রিয়াঙ্কার পোস্টে প্রশ্ন বহু নেটিজেনের। তবে রাহুল মজে নিজের অভিনীত ধারাবাহিক নিয়েই। ‘দেশের মাটি’ ধারাবাহিকের একটি দৃশ্য পোস্ট করলেন তিনি। ধারাবাহিকের রাহুল এবং মাম্পি জুটির নাম দিলেন ‘রাজমা’। দেখা যাক কবে আবার এক সাথে মিলিত হয়।

আরও পড়ুন -  United States: নিহত ১০, সুপারশপে বন্দুক হামলা যুক্তরাষ্ট্রে

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img