31 C
Kolkata
Monday, May 6, 2024

Bollywood News, বিপাশাকে জড়িয়ে মিষ্টি চুমু খেলেন, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বিপাশা বসু, প্রথম মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন। তারপরেই ফিল্মে প্রবেশ। ২০০১ সালে ‘ আজনবি’ দিয়ে কেরিয়ার শুরু করেন বিপাশা। ঠিক এর পরের বছর তেলেগু ভাষায় নির্মিত ছবি ‘টক্করী দোঙ্গা’ এবং বিক্রম ভাটের পরিচালনায় আদি – ভৌতিক ‘রাজ’ ছবিতে অভিনয় করেন।

কেরিয়ারের বিভিন্ন সময়ে বিপাশার জীবনে এসেছেন একাধিক পুরুষ। সবার কথাই অকপটে স্বীকার করেছিলেন বিপাশা। এমনও গুঞ্জন আসে যে যখন বিপাশা মডেলিং করতেন তখন ঘনিষ্ঠ হন মিলিন্দ সোমনের সঙ্গে। বিপাশা তার নামের সঙ্গে জড়ান ডিনো মোরিয়ার নাম। প্রায় ছয় বছর তাদের সম্পর্ক মজবুত ছিল। অজ্ঞাত কারণে সম্পর্ক ভেঙে যায়। এরপর বিপাশার জীবনে আসে জন আব্রাহাম। প্রায়, এক দশকেরও বেশি সময় ধরে তাঁরা ঘনিষ্ঠ ছিলেন। ২০১১ সালে ভেঙে যায় তাঁদের সম্পর্ক।এখানেও কারণ জানা যায়নি। পরবর্তীতে বিপাশা একেবারে সাত পাঁকে বাঁধা পড়েন।

আরও পড়ুন -  সবজির কোরমা

‘অ্যালোন’ ছবির সহকর্মী কর্ণ সিংহ গ্রোভারকে। বিপাশার প্রথম বিয়ে হলেও এটা ছিল কর্ণের তৃতীয় বিয়ে। ২০১৬ তে বিয়ের পর থেকে এখনও ভরপুর ভালোবাসা, উদ্যম নিয়ে একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন দুজন। তারা এখনও সন্তান নেননি ঠিকই, কিন্তু একে ওপরের প্রেমে মাঝ দরিয়ায় হাবুডুবু খাচ্ছেন। কবে সন্তান নেবেন এখনও জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img