31 C
Kolkata
Thursday, May 9, 2024

বিদেশ থেকে চিকিৎসার জিনিস আনার ব্যবস্থা করলেন বলিউড শাহেনশা, অক্সিজেন কনসেনট্রেটর ও ভেন্টিলেটর

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কোভিড যুদ্ধে এগিয়ে এলেন অমিতাভ বচ্চন। এবার পোল্যান্ড থেকে ৫০ টি অক্সিজেন কনসেনট্রেটর আনার ব্যবস্থা করলেন বলিউড শাহেনশা। নিজের ব্লগে অমিতাভ জানিয়েছেন, পোল্যান্ডের কনসাল তাঁকে ব্যক্তিগত ব্যবহারের জন্য একটি অক্সিজেন কনসেনট্রেটর দিতে চেয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাব তৎক্ষণাৎ নাকচ করে দেন তিনি। ভারতে যে সব প্রতিষ্ঠানে অক্সিজেনের ঘাটতির জন্য চিকিৎসায় ব্যাঘাত ঘটছে, সে সব জায়গায় অক্সিজেন কনসেনট্রেটর আনার ইচ্ছাপ্রকাশ করেন। ১০ টি ইতিমধ্যেই বৃহন্মুম্বই মিনিসিপ্যাল কর্পোরেশন এবং কয়েকটি হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। বাকি ১০ টি যন্ত্রও চলতি মাসেই চলে আসবে বলে জানিয়েছেন অভিনেতা। অমিতাভের কথা শোনার পরেই তিনি অভিনেতাকে পোল্যান্ডের একটি কোম্পানির খোঁজ দেন।

আরও পড়ুন -  Belgium: বেলজিয়াম, উয়েফা ন্যাশনস লিগে, গোলের বন্যায় ভাসিয়ে দিলো পোল্যান্ডকে

সেখানে অক্সিজেন কনসেনট্রেটর তৈরি করা হচ্ছে। সেই কোম্পানির সন্ধান পাওয়ার পরেই তড়িঘড়ি ৫০ টি অক্সিজেন কনসেনট্রেটর কেনার ব্যবস্থা করেন অমিতাভ। শুধু অক্সিজেন কনসেনট্রেটরই নয়, ২০ টি ভেন্টিলেটর কেনার ব্যবস্থাও করেছেন অমিতাভ বচ্চন।

আরও পড়ুন -  Paayel Sarkar: খোলা পিঠের ছবি পোস্ট করলেন অভিনেত্রী পায়েল সরকার, ব্লাউজ ছাড়া !

Latest News

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img