21 C
Kolkata
Monday, May 6, 2024

এই প্রথম সন্তানের মা হলেন অভিনেত্রী সোনালি চৌধুরী, মহামারীর মধ্যেও সোনালী আলো খুঁজে পেয়েছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বাংলা ধারাবাহিকে কাজ করে মন জয় করেন সোনালি চৌধুরী (Sonali Chowdhury) দর্শকদের। তবে বেশ কয়েক বছর হতে চললো তাকে আর পর্দায় দেখা যায় না। ‘অগ্নিপরীক্ষা’, ‘জলনুপুর’, ‘ইচ্ছে নদী’, ‘মা’ এর মতন বহু ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। শুধু ধারাবাহিক নয়, সিনেমাতেও তাকে দেখা গিয়েছে। ‘শিবা’ হোক বা ‘ছ-এ ছুটি’, নানান সিনেমায় সোনালির অভিনয় চোখে পড়ার মতন।

আরও পড়ুন -  Pension Update: নতুন পেনশন ব্যবস্থায় বড়সড় বদল আনতে পারে কেন্দ্রীয় সরকার

বহুদিন পর্দার আড়ালে থেকে সুসংবাদ দিলেন তিনি। গত বছর জানিয়েছিলেন যে তিনি অন্তঃসত্ত্বা। এবারে মা হলেন। জীবনে প্রথমবার মাতৃত্বের স্বাদ পেলেন অভিনেত্রী সোনালি চৌধুরী।সন্তান ভূমিষ্ঠ হওয়া মানে সকলেরই কৌতূহল থাকে ছেলে নাকি কন্যা সন্তান কি হলো? সোনালি পুত্র সন্তানের জন্ম দেন। হ্যাঁ, এই মহামারীর মধ্যেও সোনালী আলো খুঁজে পেয়েছেন তিনি। বুধবার সকালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এটিই সোনালি এবং তাঁর স্বামী রজত ঘোষ দস্তিদারের প্রথম সন্তান। সূত্রের খবর, মা এবং সন্তান ভাল আছেন। অবশ্য, অভিনেতা বিশ্বনাথ বসুর দৌলতে জানা গেল যে, সোনালি চৌধুরী একটা অন্যতম অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাচ্ছেন। তিনি তার ফেসবুক পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন সোনালিকে। কাজের সময় থাকাকালীন কড়া ডায়েট মেইনটেইন করলেও, মাতৃত্বকালীন সব ভুলে সন্তান ও নিজের শরীরে উপর মন দেন। আপাতত প্রায়োরিটি তার সন্তান। তাই মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন।

আরও পড়ুন -  শিশুদের বিরুদ্ধে সাইবার ক্রাইম বন্ধে পদক্ষেপ

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img