32 C
Kolkata
Saturday, May 18, 2024

অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের বাবা করোনায় আক্রান্ত, নিজেই জানিয়েছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টলিউড নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) বাবা গুরুপ্রসাদ বন্দ্যোপাধ্যায় করোনায় আক্রান্ত, সায়ন্তিকা নিজেই টুইট করে এই খবর জানিয়েছেন। নিজের সুস্থতার খবর দিয়ে অনুরাগীদের প্রতি তাঁর আবেদন, সকলে মাস্ক পরুন, নিজেদের সুরক্ষিত রাখুন।


টুইটে সায়ন্তিকা জানিয়েছেন, তাঁর বাবা গুরুপ্রসাদ বন্দ্যোপাধ্যায়ের কোভিড রিপোর্ট পজিটিভ। তবে কোনও শারীরিক অসুস্থতা না থাকায় তিনি হোম আইসোলেশনেই রয়েছেন। সায়ন্তিকা এবং তাঁর মা সম্পূর্ণ সুস্থ হয়েছেন এবং নির্দিষ্ট সুরক্ষাবিধি মেনেই চলছেন। ফলে তেমন কোনও আশঙ্কা নেই। প্রসঙ্গত, ফিটনেস ট্রেনার হিসেবে বেশ সুনাম সায়ন্তিকার বাবার। শরীরচর্চায় বাবা-মেয়ে দু’জনেই অত্যন্ত উৎসাহী। নিয়ম করে ফিটনেস টিপস মেনে চলেন। ফলে রোগ প্রতিরোধ ক্ষমতা খানিকটা বেশিই তাঁর। করোনা ভাইরাস তাই গুরুপ্রসাদ বন্দ্যোপাধ্যায়ের শরীরে বাসা বাঁধলেও তেমন কাবু করতে পারেনি। টুইটে সায়ন্তিকা জানিয়েছেন, তাঁর বাবা সুস্থ হয়ে উঠছেন।

আরও পড়ুন -  পাথর ছুড়ে, কাঁচ ভাঙল Vande Bharat ট্রেনে, পশ্চিমবঙ্গে আবার, রেল প্রশাসনের তদন্তের নির্দেশ

টলিউডের অন্দরে ইতিমধ্যেই অনেকের শরীরে থাবা বসিয়েছে মারণ করোনা ভাইরাস (Coronavirus)। প্রত্যেকেই অবশ্য করোনাকে হারিয়ে সুস্থ হয়ে ফের কাজে ফিরেছেন। এবার অভিনেত্রী সায়ন্তিকার বাড়িতেও কোভিডের কোপ। তিনি শাসকদল তৃণমূলের হয়ে বাঁকুড়া (Bankura) কেন্দ্র থেকে ভোটে দাঁড়ান। প্রচারের সুবিধার্থে বাঁকুড়ায় একটি বাড়ি ভাড়া নিয়ে অস্থায়ীভাবে বসবাসও শুরু করেন। চেষ্টার কসুর ছিল না কোনও। কিন্তু ভোটযুদ্ধে বিজেপি প্রার্থীর কাছে হার মানতে হয় সায়ন্তিকাকে।

আরও পড়ুন -  Weather Forecast: দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় ঝড়বৃষ্টি, উত্তরবঙ্গে কেমন থাকবে আবহাওয়া!

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img