26 C
Kolkata
Thursday, May 9, 2024

অভিনেত্রী রচনা ব্যানার্জি বলেছেন, মমতা ব্যানার্জি অর্থাৎ দিদিকে “one n only Didi “

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   দিদির জয়ে জয়ী রচনা নিজেও। তাইতো দিদির জয়ের কোনো কার্পণ্য রাখেননি। ভোটের রেজাল্টের পরেই, নিজের সোশ্যাল মিডিয়ার পেজে মমতা ব্যানার্জির ছবি তুলে ধরলেন, আর লিখলেন “one n only Didi, তুমি ছিলে, আছো, এবং থাকবে। গর্বিত রাজ্য দেশ এবং সারা পৃথিবী।”

রচনা ব্যানার্জি যিনি নিজে প্রায় ১০ বছর ধরে দিদি নং ওয়ান শো সঞ্চালনা করে আসছেন, আজ তিনিই দিদির জয়ে মুগ্ধ। দিদি যে এইভাবে কেল্লাফতে করে দিতে পারে, আম জনতা কাউকেই টের পেতে দেয়নি। এই বারের নির্বাচনে চলেছে বিজেপির বিপুল ক্যাম্পেনিং। চলেছে মোর্চা দলের ক্যামপেনিং। কিন্তু বিজেপি মাত্র ৭৩ টি সিট নিয়ে বিরোধী দল হয়ে থাকলো, অন্যদিকে কমিউনিস্ট পার্টির দফারফা করে ছাড়লো জনগণ। ভোটের প্রচারে মানুষ একত্র হলেও দিদির পিছু আসলে কেউই ছাড়েনি। মহিলা মহল থেকে সংখ্যা লঘিষ্ঠ মানুষের পুরো ভোট নিয়ে আজ জয়ী মমতা ব্যানার্জি। অবশ্য এতে খুশি বিনোদন ক্ষেত্রও‌। প্রসঙ্গত, ভোটের রেজাল্টের পর বিনোদন ক্ষেত্রের বহু তারকা দিলীপ ঘোষ সহ অন্যান্য বিজেপি প্রার্থীদের এক হাত নেন। শিল্পীদের রগড়ে দেব নিয়েও সোচ্চার হন টলিউডের বহু তারকা। একদিকে যেমন দিদির প্রশংসায় পঞ্চমুখ গোটা ইন্ডাস্ট্রি তেমনই সমালোচনার ঝড় বইছে বিরোধী পক্ষকে লক্ষ্য করে।

আরও পড়ুন -  Drunk Kiss: চুম্বনে মত্ত নেহা-রোহনপ্রীত ! ভালোবাসার পরিচয়

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img