31 C
Kolkata
Wednesday, April 24, 2024

Drunk Kiss: চুম্বনে মত্ত নেহা-রোহনপ্রীত ! ভালোবাসার পরিচয়

Must Read

 গত বছর ২৪ অক্টোবর বেশ ধুমধাম করে দিল্লির এক গুরুদ্বারে গাঁটছড়া বাঁধেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। করোনা পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির তারকারা সেভাবে নিমন্ত্রণ করতে না পারলেও সোশ্যাল মিডিয়াতে পেয়েছিলেন অনেক ভালোবাসা। বয়সে রোহনপ্রীত নেহার থেকে ছোট হলেও এদের ভালোবাসা দেখার মত।

বিয়ের পর ১ মাস ধরে এই লাভ বার্ডস মধুচন্দ্রিমা পর্ব সারেন দুবাইতে। এরপর মন দিয়ে সংসার করছেন সাথে নিজেদের নতুন গানের অ্যালবাম আর তিনি ও তার স্বামী রোহনপ্রীত সিং। বিয়ের পর একের পর এক হিট মিউজিক অ্যালবাম উপহার দিয়েছেন নেহা। এখন এঁরা বলিউডের অন্যতম জনপ্রিয় লাভ বার্ডস নেহা আর রোহনপ্রীত। এই জুটির প্রেমকাহিনি কোনও রূপকথার থেকে কম নয়।

গত মাসেই পূর্ণ হয়েছে নেহা ও রোহনপ্রীতের বৈবাহিক সম্পর্কের এক বছর। রাজস্থানে মরু দেশে পালন করেছেন তাঁদের প্রথম বিবাহ বার্ষিকী। পাহাড় ঘেরা নদীতে একটি ক্রুজে জাঁকজমক করে নিজেদের বিবাহবার্ষিকী পালিত হয়েছে। এদিন আয়োজন করা হয়েছিল স্থানীয় লোকসঙ্গীতের। তাকিয়ায় ঠেস দিয়ে রাজা-রানীর মতো বসেছিলেন তাঁরা। সামনে জ্বলছিল মোমবাতি।

আরও পড়ুন -  অভিনেত্রী Nia Sharma, সাদা কাট-আউট পোশাক চাবুক ফিগারে

কাজ থেকে বিরতি পেলেই এই জুটি বেরিয়ে পড়েন ঘুরতে। এবার চললেন প্যারিস। মঙ্গলবার নেহা নিজেদের একটি রোম্যান্টিক ছবি শেয়ার করলেন। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে,প্রেমের শহরে প্রকাশ্যে অপরের ঠোঁটে চুম্বন করতে ব্যস্ত সকলের প্রিয় নেহুপ্রীত। ক্যপাশানে লিখলেন, ‘তোমার ঠোঁট আমার ঠোঁট ছুঁলো, যদিও এটা প্রথমবার নয়, চুম্বন তো আগেও বহুবার, এবার ঠোঁটে মিলেছে আশ্রয়।’ চ ভালোবাসার শহরে প্রকাশ্যে একে অপরের ঠোঁটে আশ্রয় খুঁজে পেলেন নেহুপ্রীত। এই ছবির কমেন্ট বক্সে রোহনপ্রীত লেখেন, ‘আমার ভালোবাসা তোমাকে আমি সবচেয়ে বেশি ভালোবাসি’। সোশ্যাল মিডিয়ায় এই ঘনিষ্ঠতা ছবি পোস্টের সঙ্গে সঙ্গেই ভাইরাল।

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img