39 C
Kolkata
Friday, May 3, 2024

চুপটি করে শান্ত ভাবে ঘুমোচ্ছে ছোট্ট কেশব, অভিনেত্রী মধুবনীর কোলে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অভিনেত্রী মধুবনীর কোল আলো করে ঘরে এলো ফুটফুটে পুত্র সন্তান। বিয়ের ৪ বছর পর প্রথমবার বাবা – মা হন মধুবনী-রাজা। টেলি দুনিয়ার জনপ্রিয় স্টার জুটি রাজা ও মধুবনী সবাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। সব আপডেট খবর, সবার আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন এই জুটি। ছেলে আসার সুখবর প্রথমে রাজা নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। রাজা নিজের ইনস্টাগ্রামে স্ত্রী ও সন্তানের ছবি পোস্ট করে লেখেন, “আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালোবাসা দেবেন”। মা হওয়ার আগের খবরও চাপা ছিলনা। মধুবনীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রথম নিজেই শেয়ার করেছিলেন। সাধগ্রহণ থেকে শুরু করে বেবিবাম্পের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। নিজের প্রথম অন্তঃসত্ত্বাকালীন অবস্থার একের পর এক আপডেট অনুরাগীদের সাথে শেয়ার করেছেন। হাসপাতালে থাকাকালীন নানান ছবি শেয়ার করেন মধুবনী।ভালো আছেন মা ও নবজাতক। হাসপাতাল বেডে শুয়ে মধুবনী, নবজাতক। হাসপাতালেই ছেলের নামকরণ করেন অভিনেত্রী। নাম রেখেছেন কেশব।

নেটিজেনদের শুভেচ্ছা জানায় সোশ্যাল মিডিয়া। মধুবনী লকডাউনের সময় থেকে চুটিয়ে সংসার করছেন তিনি। তবে এই করোনা আবহে অনেক নিয়ম কানুন মেনেই বাবাকে তার ছেলের কাছে আসতে হচ্ছে। সম্প্রতি কেশবের প্রথম নববর্ষের দিন হাসি মুখে ছেলেকে নিয়ে ফ্রেমবন্দি হয়েছেন রাজা-মধুবনী। অভিনেত্রী নবজাতককে নিয়ে বাড়ি ফেরার পর পরিবারে এখন সকলে বেশ খুশি। ছেলেকে নিয়ে দিব্যি সময় কাটাচ্ছেন রাজা। এবারে অভিনেত্রী মধুবনী আরো একটি নতুন ছবি শেয়ার করলেন। নিজের কোলে তুলে নিয়ে আদর করতে ব্যস্ত। তবে ছেলের মুখ অভিনেত্রী কাউকে দেখাননি। ছেলের ছবি প্রকাশ্যে না আনলেও মা ছেলেকে দেখে অনেকে খুশিতে আপ্লুত নেট নাগরিকরা। অভিনেত্রী ক্যপাশানে লিখলেন, “আমার ছোট্ট দুষ্টু”। এরপর অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

আরও পড়ুন -  মাথা ব্যথা

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img