32 C
Kolkata
Wednesday, May 15, 2024

কোপা আমেরিকা আয়োজন নিয়ে শঙ্কা !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন,  ওয়েবডেস্কঃ   এবারও আর্জেন্টিনায় কোপা আমেরিকা আয়োজন নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। প্রেসিডেন্ট জানিয়েছেন, করোনা মহামারির এমন বাজে পরিস্থিতিতে টুর্নামেন্ট আয়োজনের আগে গুরুত্ব দিয়ে ভেবে দেখা উচিত। এবছরও যদি পিছিয়ে যায় কোপা জাতীয় দলের জার্সিতে মেসির শিরোপা জয়ের জন্য অপেক্ষা বাড়বে আরও।

আর্জেন্টিনার মেসি আর বার্সেলোনার মেসি, যেন বিশ্ব ভ্রমান্ডের বিপরীত দুই বিন্দু। বার্সার হয়ে কী করেননি মেসি? জিতেছেন সকল ট্রফি সেই সাফল্যে ব্যক্তিগত শিরোপাও এসেছে ভুরিভুরি অথচ আকাশি-সাদা জার্মিটা গায়ে উঠতেই মেসির ভাগ্য ওকে ছেড়ে তেপান্তরের মাঠ পেরিয়ে চলে গেছ দূর, বহু দূরে।

আরও পড়ুন -  ডাল বাটা দিয়ে, রূপচর্চা করলে মিলবে উপকার

ধরা হচ্ছিল২০২০ সালের কোপা আমেরিকা হবে মেসির ন্যাশনাল ট্রফি জয়ের মঞ্চ। কারণ লাতিন অঞ্চলের ফুটবল শ্রেষ্ঠত্বের লড়াইয়ের হোস্ট ছিল লিওর দেশ আর্জেন্টিনা আর কলম্বিয়া।

কিন্তু করোনা করে দিল সব ওলটপালট। মহামারির কারণে টুর্নামেন্ট পিছিয়ে যায় এক বছর। তবে ২০২১ এও সেই টুর্নামেন্ট আয়োজন নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। খোদ আর্জেন্টিনার প্রিসিডেন্ট এখন এই আসর আয়োজনের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

আরও পড়ুন -  মেয়ের ছবি দেখালেন প্রিয়াঙ্কা চোপড়া, এই প্রথম

দেশের প্রেসিডেন্ট যখন যৌক্তিক কারণ দেখিয়ে টুর্নামেন্ট আয়োজনে আপত্তি জানান, তখন শঙ্কা হয়ে যায় আরও বড়। ফুটবলের চেয়ে জীবন বড়, তাই প্রেসিডেন্টের আপত্তিও মানতে হবে সকলকে এটাই স্বাভাবিক

আরও পড়ুন -  দু’দিনের জিআই মহোৎসবের আয়োজন করলো ট্রাইফেড ও উপজাতি বিষয়ক মন্ত্রক

ভ্যাকসিন নেওয়ার পরও সপ্তাহ দুয়েক আগে করোনায় আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনা প্রেসিডেন্ট আলবের্তো ফের্নান্দেজ। এরপর থেকে করোনা পরিস্থিতি নিয়ে আরও উঠে পড়ে লেগেছেন। লকডাউন করা হয়েছে কড়াকড়ি।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img