31 C
Kolkata
Tuesday, May 7, 2024

৪৮ ঘন্টা নির্বাচনী প্রচার করতে পারবেন না বিজেপি প্রার্থী রাহুল সিনহা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নির্বাচন কমিশন মমতার পর বিজেপি নেতা রাহুল সিনহাকে আগামী ৪৮ ঘন্টার জন্য প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে। রাহুল সিনহা গতকাল শীতলকুচি ঘটনা প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করেছিলেন। তিনি বলেছিলেন, শীতলকুচিতে চারজন নয়, আট জনকে গুলি করে মারা উচিত ছিল। আর কেন কেন্দ্রীয় বাহিনী তা করেনি, তার জন্য তাদের শোকজ করা উচিত। কেন্দ্রীয় বাহিনী যা করেছে, ঠিক কাজ করেছে। এছাড়া ১৮ বছরের যে যুবককে গুলি করে মারা হয়েছে তার সম্বন্ধে কথা বলছেন না কেন মমতা বন্দ্যোপাধ্যায়? মমতা মস্তানরাজ কায়েম করে মানুষের গণতান্ত্রিক অধিকার কেড়ে নেওয়ার চেষ্টা করছেন।

এই বক্তব্যের পর নির্বাচন কমিশন তাকে আগামী ৪৮ ঘন্টার জন্য নির্বাচনী প্রচার করতে নিষেধ করেছে। নির্বাচন কমিশন জানিয়েছে, “রাহুল সিনহার মন্তব্য মডেল কোড অফ কন্ডাক্ট ভঙ্গ করেছে। পাশাপাশি এই মন্তব্যের জেরে রাজ্যে আইন পরিস্থিতির অবনতি ঘটতে পারে। রাহুলের এমন মন্তব্য অত্যন্ত দুঃখজনক ও এই মন্তব্যের মাধ্যমে সে তার দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছে।” ফাইল ছবি।

আরও পড়ুন -  এবারের নির্বাচনে লড়েছেন একঝাঁক তারকা, জয়ী হওয়া তারকা প্রার্থীরা

Latest News

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা।  এখন জোর আলোচনায় রয়েছে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থ।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img