23 C
Kolkata
Friday, May 10, 2024

স্ত্রীকে কটূক্তি করায় ছুরি মারলো মদ্যক যুবক

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   স্ত্রীকে কটূক্তির অভিযোগ তুলে এক যুবককে ছুরি মারলো মদ্যক আরেক যুবক। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার শহরের উত্তর বালুচর এর শ্মশান কালী মন্দিরের সংলগ্ন এলাকায়। ঘটনার খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ অভিযুক্ত ওই মদ্যক যুবক ও তার আরেক সঙ্গীকে গ্রেপ্তার করে ইংরেজবাজার থানায় নিয়ে আসে।

এদিকে আহত যুবককে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানীয়রা নিয়ে যায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আক্রান্ত যুবকের নাম সঞ্জয় চৌধুরী তার বয়স ২৫ বছর। সে পেশায় রাজমিস্ত্রির কাজ করে। অভিযুক্ত ওই মদ্যক যুবকের নাম এখনো জানা যায়নি। রবিবার দুপুরে ইংরেজবাজার শহরের উত্তর বালুচর শ্মশান কালী মন্দিরে আক্রান্ত সঞ্জয় চৌধুরী ও তার বন্ধু সুব্রত দাস দুজনে কথা বলছিল তখনই হঠাৎ একটি অচেনা যুবক মদ্যপ অবস্থায় এসে সঞ্জয় চৌধুরী কে মিথ্যা অপবাদ দিয়ে বলে তার বউকে সঞ্জয় কটুক্তি করেছে। সঞ্জয় এই বিষয়ে প্রতিবাদ করলে অভিযোগ তখনই ওই মদ্যক যুবক পকেট থেকে একটি ধারালো চাকু বার করে সঞ্জয়ের পিঠে ঢুকিয়ে দেয়। বিষয়টি স্থানীয়রা দেখতে পেলেই ওই যুবক পালানোর চেষ্টা করলেও স্থানীয়দের হাতে ধরা পড়ে যায়। খবর দেওয়া হয় ইংরেজবাজার পুলিশকে ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের হাত থেকে ওই যুবককে গ্রেফতার করে মালদা ইংরেজবাজার থানায় নিয়ে আসে।

আরও পড়ুন -  কেন্দ্রীয় সরকার ২ কোটিরও বেশি এন ৯৫ মাস্ক এবং ১ কোটির বেশি পিপিই বিনামূল্যে রাজ্যগুলিকে বিতরণ করেছে

আক্রান্ত সঞ্জয় চৌধুরী বন্ধু সুব্রত দাস জানান, অভিযুক্ত ওই যুবককে তারা এলাকায় কখনো দেখেনি। মিথ্যা অপবাদ দিতেই সঞ্জয় প্রতিবাদ করলেই তখনই পকেট থেকে চাকু বার করে তার পিঠে ঢুকিয়ে দেয়। আক্রান্ত যুবক বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এই বিষয়ে ইংরেজবাজার থানার পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত যুবকের তার সঙ্গে আরেক সঙ্গীকে গ্রেপ্তার করেছে এবং পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন -  অফার কয়েকদিন, ৫জি স্মার্টফোনের উপর চলছে দুর্দান্ত ডিসকাউন্ট

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img