24 C
Kolkata
Friday, May 10, 2024

এলাকায় পরিচিত মুখ। নির্দল প্রার্থী হয়ে ভোটে লড়ছেন

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ

এলাকায় পরিচিত মুখ। করোণা পরিস্থিতি থেকে শুরু করে লকডাউনে অসহায় মানুষদের পাশে দাঁড়ানো একাধিক সমস্যা সমাধানে এগিয়ে আসা বিশিষ্ট সমাজসেবী সমীর ঘোষ এবারে নির্বাচনী ময়দানে। ৫৪ নম্বর বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্র থেকে নির্দল প্রার্থী হয়ে ভোটে লড়ছেন তিনি। সীমান্তে খেটে খাওয়া সাধারন মানুষদের স্বার্থে, বৈষ্ণবনগর বিধানসভায় গঙ্গা ভাঙ্গন প্রতিরোধে স্থায়ী সমাধান, উক্ত বিধানসভায় কলেজ গড়ে তোলার দাবি সহ একাধিক দাবিকে সামনে রেখে বিগত কয়েক বছর ধরেই স্বেচ্ছাসেবী হিসেবে কাজ এসেছেন সমীর বাবু।

আরও পড়ুন -  Bullet Train: ভারতে বুলেট ট্রেন চালু হওয়ার সময় প্রকাশ্যে আনলেন রেলমন্ত্রী

এবারে সেই সকল দাবীকে বাস্তবায়িত করার লক্ষ্যে ভোটের ময়দানে তিনি বলে জানান। এলাকাবাসীদের আশীর্বাদ নিয়ে বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রে নির্দল প্রার্থী হয়ে নমিনেশন জমা করার পরই প্রচারের ময়দানে নেমেছেন তিনি। নাগরিক চিহ্ন কে সামনে রেখে ইতিমধ্যে বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত রামনগর, গোলাপগঞ্জ সহ একাধিক এলাকায় প্রতিদিনই প্রচারে ঝড় তুলছেন তিনি। প্রচারে ব্যাপক সাড়া মিলছে। মানুষ এবার এই বিধানসভা কেন্দ্রে পরিবর্তন চাই। কারণ বিগত দিনে বিজেপির বিধায়ক এলাকায় কোন উন্নয়ন করেনি বলে অভিযোগ করেন সমীর ঘোষ। তিনি আরো বলেন বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রে গঙ্গা ভাঙ্গন একটি জলজ্যান্ত সমস্যা। এই সমস্যা সমাধানে এখনো পর্যন্ত ব্যর্থ বিজেপি বিধায়ক। তাই এখানকার মানুষ, কাজের মানুষ কে চাই। এলাকাবাসীদের আশীর্বাদ এবং বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন সমস্যার সমাধান করার প্রতিশ্রুতি নিয়ে তাই ভোটের ময়দানে তিনি। জেতার ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী।

আরও পড়ুন -  নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি যুব নেতার স্ত্রী

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img