31 C
Kolkata
Monday, May 13, 2024

নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি যুব নেতার স্ত্রী

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ    নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি যুব নেতার স্ত্রী। কপালে ভাঁজ বিজেপি নেতৃত্বের। শোরগোল পরেছে রাজনৈতিক মহলে।

একই দলে থেকে রতুয়ার বিধায়ক সমর মুখার্জির সঙ্গে তার দীর্ঘদিনের লড়ায়ের পর অবশেষে বেশ কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন রতুয়ার বিতর্কিত নেতা শেখ ইয়াসিন। বর্তমানে তার স্ত্রী মালদা জেলা পরিষদের সদস্য। সূত্রে খবর, শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ শেখ ইয়াসিন রতুয়া বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসাবে টিকিট পাবে বলেই তার বিজেপিতে যোগদান। কিন্তু বিজেপি পার্টিও অবশেষে টিকিট না দেওয়াই প্রকাশ্যে স্বীকার না করলেও খোব বাড়ে তার। অবশেষে সেই এলাকায় তার স্ত্রী পায়েল খাতুন নির্দল হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করতে দেখা যাবে। সেই লক্ষ্যেই মঙ্গলবার মালদা শহরে একটি মিছিল করে মালদা জেলা প্রশাসন ভবনে নির্দল হিসাবে মনোনয়নপত্র জমা দেন জেলা পরিষদের সদস্য পায়েল খাতুন। আর এতেই কপালে ভাঁজ ফেলেছে জেলা বিজেপি নেতৃত্বের।

আরও পড়ুন -  Neel Bhattacharya : ‘উমা’র গার্লস টিম, অভিমন‍্যুকে নিয়ে তুমুল নাচলেন, ভিডিও দেখুন

এ বিষয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পায়েল খাতুন জানান, স্বামী বিজেপি করুক সে তার মত করবে আমি আমার মত নির্দল প্রার্থী হিসেবে জনগণের কাছে ভোট চাইবো। কারণ সারা বছর বিভিন্ন ভাবে মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করেছি। রতুয়ায় যিনি বিধায়ক রয়েছেন সে সারা বছর কোন মানুষের পাশে দাঁড়ায়নি। তাই মানুষ আমার পাশে আছেন।

আরও পড়ুন -  Kissing: স্ত্রীকে চুমু দিলে আয় ও আয়ু দুটোই বাড়ে !

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img