30 C
Kolkata
Monday, May 6, 2024

ট্রাক্টর চালকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ    ট্রাক্টর চালকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। অবৈধ সম্পর্কের জেরে মদের আসরে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে খুন বলে প্রাথমিক অনুমান মৃতের পরিবারের। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম রাজু শেখ। বাড়ি ইংরেজবাজার থানার ৫২ বিঘা এলাকায়।

আরও পড়ুন -  Sikkim: সিকিম ভ্রমণে গিয়ে মৃত্যু

সোমবার রাতে বাগবাড়ি এলাকা থেকে ওই যুবকের ক্ষত-বিক্ষত রক্তাক্ত দেহ উদ্ধার করে পরিবারের লোকেরা। এরপরই ওই যুবককে উদ্ধার করে তড়িঘড়ি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার ভোররাতে মৃত্যু রাজু সেখের। এই বিষয়ে স্থানীয় তৃণমূল কংগ্রেসের গ্রাম পঞ্চায়েত সদস্য বাদল সেখ জানান, ফোন মারফত জানতে পেরে সোমবার রাতে রক্তাক্ত দেহ উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন তারা। দুই হাত ভাঙ্গা এবং মাথায় চোট ছিল তার। হাসুয়া দিয়ে কোপানো হয়েছে। তবে কারা এর সাথে যুক্ত বা কি কারণেই বা খুন করা হয়েছে, সে বিষয়ে কিছু বুঝতে পারছেন না তারা। এই ঘটনায় ইংলিশ বাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন -  Abhishek Chatterjee: বাংলা সিনেমা জগতের এক উজ্জ্বল নক্ষত্র, অভিনেতা অভিষেক চ্যাটার্জি না ফেরার দেশে !

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img