32 C
Kolkata
Sunday, May 5, 2024

আগামী প্রজন্মের জন্য বিনোদন দুনিয়ায় সেট টপ বক্স নিয়ে এল সিটি নেটওয়ার্কস লিমিটেড গ্র্যান্ড হোটেলে তার উদ্বোধন হলো

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ
গ্র্যান্ড হোটেল বলরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে সাংবাদিক, বিশিষ্ট ব্যক্তি এবং সাধারণ দর্শকদের সামনে তুলে ধরলেন, আরও ভাল করে পর্দায় বুজিয়ে দিলেন। সিটি প্লেটপ ম্যাজিক ও অ্যান্ড্রয়েড স্বীকৃতিপ্রাপ্ত এইচডিআর সেট টপ বক্সের দৌলতে যে কোন টিভি-ই এখন স্মার্ট টিভি হয়ে উঠতে পারে শুধুমাত্র রিমোর্টের মাধ্যমে জানাল, সিটি নেটওয়ার্ক লিমিটেড কর্তৃপক্ষ। উপভোক্তারা সিটি ডিজিটাল কেবলের মাধ্যমে পাবেন অ্যান্ড্রয়েড টিভির সুযোগ সুবিধা। এমনকি গুগল অ্যান্ড্রয়েড টিভি প্লে-স্টোর থেকে পছন্দমত অ্যাপ ও গেম ডাউনলোড করার সুব্যবস্থাও থাকবে ব্যবহারকারীদের জন্য। একটি মাত্র রিমোর্টেই দেখা যাবে সাধারণ টিভি ও সিটি প্লে-টপ ম্যাজিক সেট টপ বক্স। গুগল অ্যাসিস্ট্যান্ট বিল্ট ইন- এর সাহায্যে কথার মাধ্যমেই পরিচালন করা যাবে। রিমোর্ট দিয়ে চ্যানেল চেঞ্জ করার প্রয়োজন পড়বে না।

আরও পড়ুন -  IPL: এবি ডি ভিলিয়ার্স আইপিএলে ফিরছেন !

রিমোর্টের মাইক্রোফোন বোতাম টিপে পছন্দের চ্যানেলের নাম বললে স্ক্রীনে চলে আসবে চ্যানেলটি। ক্রোমকাস্ট বিল্ট-ইন- এর মাধ্যমে মোবাইল ফোন অথবা ট্যাবলেটের সঙ্গে সংযুক্ত করা যাবে টিভি। আরও অভাবনীয় ব্যাপার হল গুগল ডুয়ো বেস-এর সহায়তায় ঘরে বসেই ভিডিও কল করা যাবে। গুগল হোমের সঙ্গে সম্মিলিত ভাবে সিটি নেটওয়ার্ক আনতে চলেছে সেট টপ বক্স নবপ্রজন্মের জন্য।

আরও পড়ুন -  উদ্বোধন করা হল স্বয়ংক্রিয় কোচ ওয়াশিং প্ল্যান্ট

 

পেন ড্রাইভের মাধ্যমে সিটি প্লেটপ ম্যাজিক সেট টপ বক্স ব্যবহারকারীরা লিনিয়ার টিভি রেকর্ডও করতে পারবেন। এসটিবির মধ্যে লোড করা থাকবে অ্যামাজন প্রাইম ভিডিও। যার মাধ্যমে উপভোক্তারা টিভি শো থেকে শুরু করে স্ট্যান্ড আপ কমেডি ও অ্যামাজন অরিজিন্যালস সবকিছুই দেখতে পারবেন। সিটি প্লেটপ ম্যাজিক এসটিবি’র আরেকটি বিশেষত্ব।

আরও পড়ুন -  ‘আয় খুকু আয়’ আগামীকাল মুক্তি পেতে চলেছে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img