32 C
Kolkata
Sunday, May 5, 2024

আট লক্ষ টাকার ব্রাউন সুগার পাচারের পথে গ্রেফতার এক নার্সিং ট্রেনীং ইন্সটিটিউটের এক ছাত্রী

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
আট লক্ষ টাকার ব্রাউন সুগার পাচারের পথে গ্রেফতার এক নার্সিং ট্রেনীং ইন্সটিটিউটের এক ছাত্রী। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার ৩৪নম্বর জাতীয় সড়ক সংলগ্ন হ্যান্টাকালী মোড় এলাকায়। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে ছয়শো গ্রাম অত্যাধুনিক ব্রাউন সুগার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন -  Six Journalists Arrested: হংকংয়ে ছয় সাংবাদিক গ্রেপ্তার, রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে

পুলিশ সুত্রে জানা গিয়েছে,ধৃতের নাম আকিনুর খাতুন (২১)। বাড়ি কালিয়াচক থানার আলীপুর এলাকায়। সে কলকাতার এক বেসরকারী নার্সিংহোমের নার্সিংট্রেনিং করছে। এদিন ওই মহিলা কালিয়াচক থেকে বাসে চেপে একটি ব্যাগে তিনটি ব্রাউন সুগারের প্যাকেট নিয়ে মালদায় আসছিল। পথে ইংরেজবাজার থানার পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে শহরের প্রবেশ পথে হ্যান্টাকালী মোড় এলাকায় বাস থামিয়ে তল্লাশী চালিয়ে ওই মহিলাকে আটক করে তল্লাশী চালালে উদ্ধার হয় ছয়শো গ্রাম ব্রাউন সুগার। যার বাজার মুল্য প্রায় আট লক্ষ টাকা। রথবাড়ি এলাকায় কাউকে পাচার করতে আসছিল বলে পুলিশের অনুমান। একটি ফোন নম্বার উদ্ধার হয়েছে। তা নিয়ে তার তদন্থ শুরু হয়েছে।

আরও পড়ুন -  পেটের টান আছে , কাজ নেই হাতে

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img