40 C
Kolkata
Monday, April 29, 2024

সিধু কানু জমিৎ গাঁওতার উদ্যোগে তিনদিনের ফুটবল প্রতিযোগিতা

Must Read

সাধন কুমার মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ সারেঙ্গা ব্লকের সারুলিয়া সিধু কানু জমিৎ গাঁওতার উদ্যোগে তিনদিনের ফুটবল প্রতিযোগিতার আজ চূড়ান্ত পর্যায়ের খেলায় উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা পরিষদের মেন্টর অরূপ চক্রবর্তী, রায়পুর বিধানসভার বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু, সারেঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মিত্র, সারেঙ্গা পঞ্চায়েত সমিতির সভাপতি আলপনা লোহার প্রমূখ। চূড়ান্ত পর্যায়ের খেলায় অংশগ্রহণ করে এসবি এভেন বীর গাঁওতা বনাম শুখাডালি জামাই একাদশ।

আরও পড়ুন -  ২০২১ সালে শিশুরা বেশি কনটেন্ট আপলোড করেছে

চূড়ান্ত পর্যায়ের খেলায় সুখাডালি জামাই একাদশকে ২ -০ গোলে পরাজিত করে এস বি এভেন বীর গাঁওতা। জয়ী ও বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন রায়পুর বিধানসভার বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু। সারুলিয়া সিধু-কানু জমিৎ গাঁওতার সভাপতি যুগল চন্দ্র হাঁসদা বলেন ১৬ টি দলের খেলা অনুষ্ঠিত হলো। আমরা প্রতি বছর এই ফুটবল প্রতিযোগিতার আয়োজন করে থাকি এবারেও তার ব্যতিক্রম হয়নি। কোভিদ এর কারণে প্রতিযোগী দলের সংখ্যা কম হয়েছে তবে স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত সকলকেই মাক্স দিয়ে ও সেনিটাইজার দিয়ে মাঠের মধ্যে প্রবেশ করানো হয়েছিল। আমাদের এই উদ্যোগে জেলা নেতৃত্ব উপস্থিত থাকায় আমরা আনন্দিত।

আরও পড়ুন -  ফের অশান্ত ভাটপাড়া !

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img