30 C
Kolkata
Sunday, June 16, 2024

VIDEO: নিরাহুয়া জমিয়ে রোম্যান্স করলেন এবার রিঙ্কু ঘোষের সাথে, ভিডিও আসতেই চনমনে হয়ে উঠলেন নেটভক্তরা

Must Read

VIDEO: নিরাহুয়া জমিয়ে রোম্যান্স করলেন এবার রিঙ্কু ঘোষের সাথে, ভিডিও আসতেই চনমনে হয়ে উঠলেন নেটভক্তরা। 

ভোজপুরী ভিডিও সং।

সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন।

ভোজপুরী ভিডিও সং শুধু গান বা বিনোদনের মাধ্যম নয়, এটি ভোজপুরী সংস্কৃতি ও ঐতিহ্যের এই গানগুলি গ্রামীণ জীবনের চিত্র তুলে ধরে। এখানে প্রেম, দুঃখ, আনন্দ, উৎসব, এবং আরও অনেক কিছুকে প্রকাশ করে।

 আজকের দিনে, ইন্টারনেট এবং YouTube-এর মাধ্যমে এই গানগুলি বিশ্বব্যাপী ভোজপুরী ভাষাভাষীদের কাছে পৌঁছে যাচ্ছে।

ভোজপুরী ভিডিও সং বিভিন্ন বিষয়বস্তু নিয়ে তৈরি করা হয়। এর মধ্যে রয়েছে:

প্রেম: ভোজপুরী ভিডিও সং-এ প্রেমের গান সবচেয়ে জনপ্রিয়।
দুঃখ: বিচ্ছেদ, হতাশা, এবং অন্যান্য দুঃখের বিষয়গুলিও এই গানগুলিতে প্রকাশ পায়।

সামাজিক বার্তা: কিছু শিল্পী সামাজিক বার্তা প্রচারের জন্য ভোজপুরী ভিডিও সং ব্যবহার করেন।

ভোজপুরী ভিডিও সং-এর প্রভাব:

ভোজপুরী ভিডিও সং-এর ভোজপুরী সমাজে ব্যাপক প্রভাব রয়েছে। এই গানগুলি মানুষকে বিনোদন প্রদান করে, সংস্কৃতি ধরে রাখতে সাহায্য করে এবং সামাজিক বার্তা প্রচার করে।

ভোজপুরী ভিডিও সং উপভোগ করার জন্য কিছু টিপস:

YouTube চ্যানেলগুলি অনুসরণ করুন। আপনি যদি ভোজপুরী ভিডিও সং পছন্দ করেন, তাহলে জনপ্রিয় YouTube চ্যানেলগুলি অনুসরণ করুন যা নতুন গান আপলোড করে।

আরও পড়ুন -  চুটিয়ে রোমান্স অক্ষরা সিং অন-ক্যামেরায় পবন সিং এর সাথে, ভিডিও ভাইরাল, VIDEO দেখুন

বাংলা এবং হিন্দি গানের সাথে এই ভোজপুরি গানও বেশ জনপ্রিয়তা রয়েছে। এর সাথে ভোজপুরি সিনেমাও জনপ্রিয়তার একেবারে শীর্ষে রয়েছে। সারাদিন কাজকর্ম করার পরে যখন মানুষের একটা ক্লান্ত ভাব আসে সেই সময়ে মুঠোফোনটা বার করে youtube চ্যানেলের মাধ্যমে এই ধরনের গানগুলো মানুষ দেখে খুব আনন্দ পান।

সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই ভাইরাল হচ্ছে। বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে অতি সহজে তা youtube এর মাধ্যমে দেখতে পান।
খেসারি লাল অন্যতম ভোজপুরী অভিনেতা। শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাঁর ভক্ত তা কিন্তু মোটেই নয়। ইউটিউবে আসলে গানগুলি তা পৌঁছে যায় বিশ্বের নানান প্রান্তে। আবার দেশের মধ্যে শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ বা ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে আছে তাঁর ভক্তরা।

ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা বা ভিডিও ইউটিউবে আসলে তা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

এই ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। তাঁর নতুন গান এর ভিডিও না, বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়। তিনি ভোজপুরী সিনেমার দুনিয়ায় থাকলেই যে কোন গান সুপার-ডুপার হিট হবেই।

আরও পড়ুন -  ভোজপুরি অভিনেত্রী কাজল রাঘওয়ানি খাটে শুয়ে রোমান্টিক হলেন, পবন সিংয়ের সাথে, VIDEO

এই রকম তারকা ভোজপুরী সিনেমার দুনিয়ায় খুব একটা দেখা যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে সুপার-ডুপার হিট এই সকল রোমান্টিক সং।

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির (Bhojpuri Film) জনপ্রিয়তা রয়েছে ঊর্ধ্বগামী। এই ফিল্ম ইন্ডাস্ট্রি আগে থেকে দর্শকদের মধ্যে ছিল। নানান উৎসব অনুষ্ঠানে ভোজপুরি গানের ধারে কাছে কেউ নেই। এখন বলিউডের সাথে নানান আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি নতুন করে মাথা তুলেছে।

ডিজিটাল দুনিয়ার বাড়বাড়ন্ত যখন থেকে শুরু, সেই থেকেই ভোজপুরি কনটেন্টের খ্যাতি বাড়ছে আবার পুরো দমে। সোশ্যাল মিডিয়ায় রমরমা হতে নেটজগতে ছড়িয়ে পড়েছে ভোজপুরি গানের জনপ্রিয়তা। এই সোশ্যাল মিডিয়ায় নানান রকমের প্ল্যাটফর্মে উঁকি দিলেই চোখে পড়বে ভোজপুরি গানে অনেক নাচের ভিডিও। বিশেষ করে ইউটিউবে ভোজপুরি সিনেমার মিউজিক ভিডিওগুলির চাহিদা ঊর্ধ্বমুখী।

এক একটি ভিডিও শেয়ার হতে না হতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। এ সবের জন্য ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা এবং অভিনেত্রীরাও জনপ্রিয়তার নিরিখে বলিউডের নায়ক এবং নায়িকাদের সমান হয়েছে।

আরও পড়ুন -  ভোজপুরি অভিনেত্রী মধু শর্মা তুমুল বৃষ্টির মধ্যেই নীরাহুয়ার সাথে গভীর রোমান্টিক, আবার তোলপাড় ইন্টারনেট

ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে যাদের নাম ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে তারা হলেন নিরাহুয়া, অক্ষরা ও খেসারি লাল যাদবের মতো অভিনেতা এবং অভিনেত্রীরা। আবার সেক্ষেত্রে জনপ্রিয়তার তালিকায় নিরাহুয়া রয়েছেন প্রথম সারিতে। দীর্ঘদিন ধরে ভোজপুরি দর্শকদের নিজের অভিনয় দিয়ে মুগ্ধ করে রেখেছেন।

ইদানিং নতুন করে ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তা আবার বেড়েছে। সম্প্রতি নিরাহুয়ার সাথে জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী রিঙ্কু ঘোষের একটি ভিডিও নতুন করে ভাইরাল হয়ে গেলো।

এই ভিডিওতে রিঙ্কুর সাথে জমিয়ে রোম্যান্স করতে দেখা যাচ্ছে নিরাহুয়াকে। দর্শকরাও দারুন উপভোগ করছেন তাঁদের এই জমাটি মিউজিক ভিডিওটি। ইশতার ভোজপুরি ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি আপলোড হয়েছিলো। ৫ বছর আগে আপলোড করা মিউজিক ভিডিওটিতে এই পর্যন্ত প্রায় ৩৩ লক্ষ ভিউ পেয়েছে।

উপসংহার:

ভোজপুরী ভিডিও সং ভারতীয় সংস্কৃতির একটি সমৃদ্ধ এবং গুরুত্বপূর্ণ অংশ। এই গানগুলি বিনোদন, সংস্কৃতি সংরক্ষণ এবং সামাজিক বার্তা প্রচারের জন্য একটি শক্তিশালী মাধ্যম হিসেবে কাজ করে। আপনি যদি ভোজপুরী সংস্কৃতি সম্পর্কে আরও জানতে চান বা কেবল কিছু ভাল সঙ্গীত উপভোগ করতে চান, তাহলে ভোজপুরী ভিডিও সংগুলি অবশ্যই দেখুন।

ট্যাগঃ
ভোজপুরি মিউজিক ভিডিও, মিউজিক ভিডিও, নিরহুয়া-রিংকু-ঘোষ

Latest News

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়া সবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img