21 C
Kolkata
Saturday, March 2, 2024

ভোজপুরি অভিনেত্রী কাজল রাঘওয়ানি খাটে শুয়ে রোমান্টিক হলেন, পবন সিংয়ের সাথে, VIDEO

Must Read

একটি ভোজপুরি গান ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানী এবং পবন সিংকে দেখা যাচ্ছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এই মুহূর্তে কোটিতে চলে গেছে।

আরও পড়ুন -  Bhojpuri Viral Video: প্রবল বৃষ্টিতে তৃষ্ণা মিটলো নিরহুয়া এবং আম্রপালির, ভিডিওটি একলা দেখবেন

কাজল রাগওয়ানী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘ছালাকাটা হামারো জাওয়ানি’ এই গানের তালেই পর্দায় খোলা আকাশের নীচে অভিনেতার সাথে চুটিয়ে রোমান্স করেছেন অভিনেত্রী।

 তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের।

আরও পড়ুন -  VIDEO: ভোজপুরি গানে দোলা দিয়েছে ‘বিউটি কুইন’, ইন্টারনেটে আগুন লাগিয়েছে, নাচের ভিডিও

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামের জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে ৬ বছর আগে সোশ্যাল মিডিয়ার পাতায় পবন সিং এবং কাজল রাগওয়ানীর এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল।

এই মুহূর্তে ৪৮ কোটির বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে তাদের এই নাচের ভিডিওটি। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘ভোজপুরিয়া রাজা’র গান এটি। উল্লেখ্য, গানটি গেয়েছিলেন প্রিয়াঙ্কা সিং এবং স্বয়ং পবন সিং। গানের কথা দিয়েছিলেন আজাদ সিং। সুর দিয়েছিলেন মধুকর আনন্দ। আপাতত নিজেদের পুরনো ছবির এই পুনরায় ভাইরাল হওয়া গানের ভিডিওর সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে চর্চার রয়েছেন।

আরও পড়ুন -  নিরাহুয়াকে প্রেমের সাগরে ডোবালেন কাজল রাঘওয়ানি, বেডরুমে শুধু তোয়ালে গায়ে জড়িয়ে, এই রকম সব আছে

Latest News

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের বিনোদন, গোপনে উপভোগ করার জন্য এই ওয়েব সিরিজ

Web Series টি ১৮+উদ্ধের জন্য। আবার অসাধারণ একটি ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। এটা দেখে প্রত্যেকেই বেশ উত্তেজিত। পুরুষ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img