37 C
Kolkata
Saturday, May 4, 2024

Bhojpuri: কাজলকে দেখে মেজাজ পরিবর্তন করে রোমান্স করলেন খেসারি লাল, ভোজপুরি এই গানটি ঊর্ধ্বমুখী

খেসারি লাল যাদব ও প্রিয়াঙ্কা সিংয়ের কন্ঠে 'সাজ কে সাওয়ার কে' গানটি উপভোগ করুন।

Must Read

এখন সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি খুব ট্রেন্ডিং হচ্ছে, সেটি হচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাহসী সিনেমার সাথে সাহসী গানের ভিডিওগুলি।

ভারতের সবচেয়ে বড় ফিল্ম ইন্ডাস্ট্রি অর্থাৎ বলিউডকেও টেক্কা দিচ্ছে এখন। জানলে অবাক হবেন, বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে এখন বেশিরভাগ মানুষ উপভোগ করছেন ভোজপুরি ফিল্মের রসালো গানের ভিডিওগুলি।

আরও পড়ুন -  গ্রামীণ এবং কৃষিক্ষেত্রে ইস্পাতের ব্যবহার বিষয়ে প্রচারের জন্য ইস্পাত মন্ত্রকের আয়োজিত ওয়েবিনার

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সফল অভিনেতার কথা বলা হয়, নিঃসন্দেহে তালিকার প্রথম দিকে আছেন খেসারি লাল যাদব। তাঁর অভিনয় তো বটেই, নিজের কন্ঠে বহু গান গেয়েছেন তারকা অভিনেতা। আবার নিজের গাওয়া গানগুলিতে অভিনেত্রীদের সঙ্গে চরম রোমান্টিকও হতে দেখা গেছে।

আম্রপালি, মোনালিসা ও অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের সঙ্গে চুটিয়ে কাজ করেছেন এই অভিনেতা। কিন্তু যে অভিনেত্রীর জন্য সর্বদা খেসারি লাল যাদব সংবাদ শিরোনামে আলোচিত হয়েছেন, তিনি হলেন কাজল রাঘওয়ানি। তাঁর সেক্সি ফিগার ও চরম হটনেস ঘাম ঝরিয়েছে সোশ্যাল মিডিয়ার ভক্তদের।

আরও পড়ুন -  VIRAL: কাজল-এর শরীরী মাদকতায় মাতাল হলেন খেসারি লাল যাদব, ভাইরাল ভিডিও

এখন ইউটিউবে খেসারি লাল যাদবের যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে, সেখানে দেখা গেছে, কাজলের সঙ্গে উত্তেজনাপূর্ণ ভাবে রোমান্স করেছেন অভিনেতা। নিজের কন্ঠে গাওয়া ‘সাজ কে সাওয়ার কে’ গানে খেসারি লাল যাদবকে কাজলের সঙ্গে বহু হট মুহূর্তে অভিনয় করতে দেখা গেছে।

আরও পড়ুন -  অভিনেত্রী অপরাজিতা আঢ্য'র শ্বশুর প্রয়াত, দুই বাবাকে হারালেন !

এই মুহূর্তে উত্তেজনা অনুভব করতে চাইলে খেসারি লাল যাদব ও প্রিয়াঙ্কা সিংয়ের কন্ঠে ‘সাজ কে সাওয়ার কে’ গানটি উপভোগ করে ফেলুন।

Latest News

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img