37 C
Kolkata
Saturday, May 4, 2024

VIRAL: কাজল-এর শরীরী মাদকতায় মাতাল হলেন খেসারি লাল যাদব, ভাইরাল ভিডিও

খেসারি লাল যাদব, কাজল রাঘওয়ানির

Must Read

বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিচ্ছে নেটিজেনদের। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সুপারস্টার খেসারি লাল যাদবের।

আরও পড়ুন -  Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত

ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় হলেন কাজল রাঘওয়ানি। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তিনি বিভিন্ন ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যান। আর হবে নাই বা কেন। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশনে কাবু হয়ে যান লাখ লাখ নেটবাসী। সম্প্রতি ইউটিউবে তার একটি রোমান্টিক মিউজিক ভিডিও রিলিজ করেছে যা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এই মিউজিক ভিডিওতে কাজল রাঘওয়ানির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি সুপারস্টার খেসারী লাল যাদব।

আরও পড়ুন -  নিরাহুয়ার জেগে উঠল রোমান্স, অক্ষরাকে শাড়িতে দেখে, ভিডিও গোপন প্রেমের

  খেসারি লাল যাদব ও কাজল রাঘওয়ানির এই মিউজিক ভিডিও অবশ্যই শুনেছেন। খেসারি লাল যাদব ও কাজল রাঘওয়ানির আলাদাভাবে স্বীকৃতির প্রয়োজন নেই। এই জুটির রোমান্টিক কেমিস্ট্রি পছন্দ হয় সকলেরই। এবার দুই ভোজপুরি তারকা ‘সাইয়া কে মুশকি’ গানে অসাধারন নাচ করছেন।

 ভাইরাল গানে কাজল রাঘবনিকে কখনও সাদা স্যুটে, তো আবার কখনও কখনও নীল শাড়িতে। তাকে যে অপরূপ সুন্দরী লাগছিল তা আর আলাদাভাবে বলার কোনো দরকার পড়ে না। খেসারির সাথে তার নাচের ভিডিও এক কথায় মন জয় করে নিয়েছে সকলের। প্রসঙ্গত জানিয়ে রাখি, এই গানটির লিরিক্স লিখেছেনপেয়ার লাল যাদব ও আজাদ সিং। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব ও খুশবু জৈন। গানটিতে সুর দিয়েছেন মধুকর আনন্দ।

আরও পড়ুন -  VIDEO: জোর করে কিস করলেন নীরাহুয়া, বন্ধ ঘরে আম্রপালিকে, ইন্টারনেটে ভাইরাল Video

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img