35 C
Kolkata
Friday, May 17, 2024

Bhojpuri: এই রোমান্স দেখে ভক্তরা আতঙ্কিত, পবন সিং ও কাজল রাঘওয়ানির দুর্দান্ত নাচ

কাজল রাঘওয়ানি একজন সাহসী অভিনেত্রী। তিনি তাঁর প্রিয় ভক্তদের মনোবাসনা পূর্ণ করেন সব সময়ে।

Must Read

Bhojpuri: এই রোমান্স দেখে ভক্তরা আতঙ্কিত, পবন সিং ও কাজল রাঘওয়ানির দুর্দান্ত নাচ।

একটি দারুন রোমান্টিক ভিডিও ভাইরাল হচ্ছে ইউটিউবে, ভোজপুরি সিনেমার অত্যন্ত আলোচিত অভিনেত্রী কাজল রাঘওয়ানির। জনপ্রিয় এই অভিনেত্রীকে পাওয়ারস্টার পবন সিংয়ের সাথে উত্তপ্ত রোমান্স করতে দেখা যাচ্ছে।

আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজল রাঘওয়ানি এমন একজন সাহসী অভিনেত্রী, বিগত কয়েক বছরে টেক্কা দিয়েছেন বলিউডের হাই-প্রোফাইল অভিনেত্রীদের। এই অভিনেত্রীর সাহসিকতার সামনে পরাজয় স্বীকার করেছে বলিউডের আইটেম ডান্সাররাও।

আরও পড়ুন -  VIRAL VIDEO: মোনালিসা নেট নাগরিকদের রাতের ঘুম উড়িয়ে দিলেন এই ভিডিও-তে, একা দেখতে হবে

উল্লেখ্য, কাজল রাঘওয়ানি একজন সাহসী অভিনেত্রী, যিনি তাঁর প্রিয় ভক্তদের মনোবাসনা পূর্ণ করেন সব সময়ে। তাঁর গানের ভিডিওগুলি যদি দেখেন, এই অভিনেত্রীর সাহসের পরিচয় দেখতে পাবেন।

আরও পড়ুন -  Colombian Prison Riots: কারাগারে দাঙ্গা-অগ্নিকাণ্ড, নিহত ৪৯, কলম্বিয়া

তিনি মূলত তাঁর সেক্সি ফিগার ও চরম হটনেস দিয়ে সোশ্যাল মিডিয়ায় স্থান শক্ত করে নিয়েছেন। নতুন বা পুরনো কোন গানের ভিডিও মিডিয়া দুনিয়ায় শেয়ার করা মাত্রই ভাইরাল হয়।

আজকে কাজল রাঘওয়ানির সাহসিকতায় পরিপূর্ণ একটি গানের ভিডিও নিয়ে এলাম। যদি এটি দেখেন, রাতের ঘুম উড়ে যাবে। এখানে পবন সিং, প্রিয়াঙ্কা সিং ও মধুকর আনন্দের কন্ঠে ‘চুম্মা লেহাব এক লাখ মে’ গানে সুপারস্টার পবন সিংয়ের সাথে রসালো রোমান্স করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  অনলাইনে খাদি ফেস মাস্ক বিক্রি শুরু করল কেভিআইসি

জনপ্রিয় এই গানটির সঙ্গীত পরিচালকও মধুকর আনন্দ। জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে আসা মাত্রই গানটি লক্ষাধিক ভিউ অর্জন করেছেন।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img