30 C
Kolkata
Saturday, May 4, 2024

VIRAL VIDEO: মোনালিসা নেট নাগরিকদের রাতের ঘুম উড়িয়ে দিলেন এই ভিডিও-তে, একা দেখতে হবে

জনপ্রিয় অভিনেত্রী কয়েক বছর ধরে নিজের মায়াবী লুক সাথে হটনেস দিয়ে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়েছেন।

Must Read

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও বা ছবি। এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করার জন্য বলিউড বা টলিউড অভিনেতা বা অভিনেত্রী হওয়ার দরকার নেই।

অতি গ্রামের সাধারণ মানুষও নিজের কর্মকাণ্ডের মাধ্যমে এক মুহূর্তের মধ্যে ভাইরাল হতে পারেন ইন্টারনেট দুনিয়ায়। কিন্তু তার জন্য সঠিক কনটেন্ট সহ দক্ষ অভিনয়ের প্রয়োজন। আবার সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি শেয়ার করেও এখনকার সময়ে ভাইরাল হচ্ছেন বহু মানুষ।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলতে গেলে, বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র রাজ বিস্তার করেছেন আম্রপালি দুবে ও নিরহুয়া। এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। অবাক হবেন, আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করেছেন।

আরও পড়ুন -  Sonam Kapoor: সোনম গর্ভবতী, উঁকি দিচ্ছে বেবি বাম্প, প্রকাশ্যে এলেন

শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করে ফেলেছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় এদের রোমান্টিক গানগুলি বেশ পছন্দ করে থাকেন নেটিজেনরা। নিরহুয়া ও আম্রপালি দুবের প্রায় সব গান নেট পাড়ায় রীতিমত ভাইরাল।

এদিকে আবার ভোজপুরি ইন্ডাস্ট্রিতে আম্রপালির চির প্রতিদ্বন্দ্বী হিসেবে উঠে এসেছেন অভিনেত্রী মোনালিসা। অভিনেতা পবন সিং-এর সাথে একাধিক গানে বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন। তিনি তাঁর সাহসী পারফরমেন্সের মাধ্যমে নেটিজেনদের হৃদয় চুরি করে নিয়েছেন।

আরও পড়ুন -  Solanki Roy: ব্লাউজ ছাড়াই ‘গাঁটছড়া’-র খড়ি, প্রশংসা না সমালোচনা শুনলেন

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় অভিনেত্রী মোনালিসার এমন একাধিক ভিডিও গান রয়েছে, দেখলে বৃদ্ধরাও যৌবনের মতন হয়ে পড়েন।

বলে রাখি, ভোজপুরের এই জনপ্রিয় অভিনেত্রী বিগত কয়েক বছর ধরে নিজের মায়াবী লুক সহ হটনেস দিয়ে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়েছেন।

এর ফলে তাঁর কোন ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে আসলে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই জনপ্রিয় অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করে সংবাদ শিরোনামে রয়েছেন।
তাঁকে সিলভার রঙের শর্ট ড্রেসে সাহসী অঙ্গভঙ্গি করতে দেখা গেছে। জানলে অবাক হবেন, ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ১৬ হাজারের বেশি মানুষ উপভোগ করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img