33 C
Kolkata
Saturday, May 18, 2024

Video: আম্রপালির শরীরের তাপ বাড়িয়ে মধুচন্দ্রিমায় নিরাহুয়া, গোপনে দেখতে হবে এই ভিডিওটি

Must Read

পর্দায় ও বাইরেও তাদের সম্পর্কের জন্য বিখ্যাত নিরাহুয়া ও আম্রপালি দুবে। এনারা দুইজনে ইন্টারনেটে আগুন লাগিয়ে দেন অভিনয়ের মাধ্যমে। সম্প্রতি তাদের আরও একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে।

যেখানে দেখা গেছে, দুজনই বেশ মাখোমাখো রোমান্স করছেন। “খোলে দি কেভাদিয়া ভাইল ভোর” গানের সঙ্গে নাচলেন। নিরহুয়া ও আম্রপালির সুন্দর রসালো কেমিস্ট্রি সাধারণ মানুষ উপভোগ করেন। এই গানের ভিডিওগুলি বহু মানুষের কাছে পৌঁছে যায়, সাথে আবার জনপ্রিয় হয়।

ভোজপুরী সিনেমার দুনিয়ায় অন্যতম সুপারস্টার দীনেশ লাল যাদব। তিনি আবার সকলের কাছে নিরাহুয়া নামেই বেশি পরিচিত। তার এক একটি ছবি ইউটিউবে আসার পরেই সকলের ঝাপিয়ে পড়েন সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি হয়ে যায় ভাইরাল। কিন্তু শুধুমাত্র নতুন গানই নয়, বহু পুরনো দিনের ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো এখনো বেশ জনপ্রিয়তা রয়েছে।

আরও পড়ুন -  স্ক্রিনশট পোস্ট করে সতর্ক করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়, ‘ফ্রড অ্যালার্ট’ লিখে সতর্ক করেছেন

ভোজপুরী সিনেমার দুনিয়ায় দীনেশ লাল যাদব এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই ভক্ত তা কিন্তু নয়। এর কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন প্রান্তে।

আরও পড়ুন -  বেডরুমের রোম্যান্স মোনালিসা ও পবন সিং, ক্লিন বোল্ড ভক্তরা, ভিডিও দেখে, VIDEO

বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ এবং ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে আছে তার ভক্ত।

দীনেশ লাল যাদবের সাথে আম্রপালি দুবের একটা মাখো মাখো কেমিস্ট্রি সব সময়ে ছিল। যখনই তারা দুজনে রোমান্সে মাতেন তখনই দর্শকরা সেই রোমান্স চেটেপুটে গ্রহণ করেন। এখনও পর্যন্ত তাদের জুটির ফ্লপ মুভি নেই। দীনেশ লাল যাদবের সাথে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরী সিনেমায় ফ্লপ সিনেমা তৈরি হয়নি।

তাদের ছবি যেকোনো সিনেমা হলেই দারুন জনপ্রিয়তা নিয়ে চলে।

আরও পড়ুন -  রাতের বেলা ফাঁকা মাঠের মধ্যে আম্রপালির সাথে রোমান্সের খেলা করলেন নীরাহুয়া, ভাইরাল ভিডিও

ইউটিউবে এই গানটি ইতিমধ্যেই লক্ষাধিক ভিউ পেয়েছে। গানটিতে নিরহুয়া ও আম্রপালির মধ্যেকার রসায়ন ভক্তদের মুগ্ধ করে দিয়েছে। গানটি এত জনপ্রিয় যে কিছু আর বলার অপেক্ষায় রাখে না। ভিডিওটি ইউটিউবে 1,730,490 বার দেখা হয়েছে। ভক্তরা তাদের অনেক ভোজপুরী ছবিতে অন-স্ক্রিন যে রসায়ন দেখিয়েছেন। ‘খোলে দি কেভাদিয়া ভাইল ভোর’ হল তাদের একটি অসাধারণ গান। তারা বেশ কিছু হিট গান তৈরি করেছে। এই গানটি ভোজপুরী সঙ্গীত ভক্তদের মধ্যে খুব জনপ্রিয়তা লাভ করেছে।

ট্যাগঃ
আম্রপালি দুবে, ভোজপুরি গান, নিরহুয়া, নিরহুয়া আম্রপালি

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img