37 C
Kolkata
Friday, May 17, 2024

Dance Video: অঞ্জনা সিং-কে আদরে আদরে ভরিয়ে দিলেন নিরাহুয়া, সবার সামনে দেখা যাবে না

Must Read

Dance Video: অঞ্জনা সিং-কে আদরে আদরে ভরিয়ে দিলেন নিরাহুয়া, সবার সামনে দেখা যাবে না।

সুপারস্টার দীনেশ লাল যাদব ভোজপুরী সিনেমার দুনিয়ায় এখনও পর্যন্ত অন্যতম। তিনি সকলের কাছে আবার নিরাহুয়া নামেই বেশি পরিচিত পেয়েছেন। তার সব ছবি ইউটিউবে আসলে সকলের যেন ঝাঁপিয়ে পড়েন। ছবিটি আগে দেখার জন্য।

সেই ছবি আবার মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। কিন্তু শুধুমাত্র নতুন গানই নয়, বহু দিনের পুরনো যে ভিডিওগুলো ইউটিউবে রয়েছে, সেইগুলি এখনও বেশ জনপ্রিয়তায় রয়েছে। ভোজপুরী সিনেমার দুনিয়ায় দীনেশ লাল যাদব এক উজ্জ্বল নক্ষত্র।

আরও পড়ুন -  T20 - World Cup: ব্যাটিংয়ে আফগানিস্তান

তিনি ভোজপুরী সিনেমাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন। শুধুমাত্র যে ভোজপুরী ভক্তরা তার দর্শক তা কিন্তু নয়। এর কারণ ইউটিউবে আসার পর সেইগুলি পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন প্রান্তে।

বোঝা যাচ্ছে, শুধু বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ বা ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে আছে ভক্তরা। ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও ইউটিউবে আসার পর চলে জায় লক্ষ লক্ষ মানুষের কাছে।

আবার সেই ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। তার নতুন গান এর ভিডিও না, বহু দিনের পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। তিনি ভোজপুরী সিনেমার দুনিয়ায় থাকলেই যে কোন গান সুপার-ডুপার হিট হবেই।

আরও পড়ুন -  আইসি এআই বার্ষিক সমাবর্তন অনুষ্ঠান

এনার মতন তারকা এই ভোজপুরী সিনেমার দুনিয়ায় খুব একটা দেখা যায় না। তার প্রত্যেকটি গান ইউটিউবে সুপার-ডুপার হিট।

সম্প্রতি নিরাহুয়া এবং অঞ্জনা সিং এর অসাধারণ একটা নাচের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে, ঘরের মধ্যে রোমান্টিক মুডে রয়েছেন এই দুজনেই। এই দুজনের বেডরুম রোমান্স মানুষের দারুন ভালো লেগেছে।

আরও পড়ুন -  বিভিন্ন উপায়ে নিরাহুয়ার দৃষ্টি আকর্ষণ করলেন অঞ্জনা সিং, বিছানায় শুয়ে এই কর্ম করলেন

আসলে নিরাহুয়া মানেই ভাবি সবসময় তাদের দুজনের রোমান্টিক জুটি। কিন্তু মানুষের মুখে মুখে ফেরে অঞ্জনা সিং এর সাথে তারও সাধারণ জুটিকেও মানুষ খুব ভালোবাসেন। এই সিনেমার নাম hathkadi. ওয়েব মিউজিক নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সবার সামনে পৌঁছে গেছে।

আট বছর আগে এই ভিডিওটি প্রায় দু লক্ষর বেশি মানুষ দেখে নিয়েছেন। আপনার ইচ্ছা হলে দেখে ফেলুন এই রোমান্টিক গানটি।

ট্যাগঃ
অঞ্জনা সিং, ভোজপুরি মিউজিক ভিডিও, নিরহুয়া, নিরহুয়া অঞ্জনা

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img