32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Iman Chakraborty: ‘পরী’র তকমা পেলেন নেটপাড়ায়, সাদা গাউনে ইমনকে দেখে

Must Read

Iman Chakraborty: ‘পরী’র তকমা পেলেন নেটপাড়ায়, সাদা গাউনে ইমনকে দেখে।

অভিনেতা থেকে অভিনেত্রীরা সবাই কমবেশি সক্রিয় থাকেন এই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। কেরিয়ারের খাতিরেই সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মে সক্রিয়তা বাড়িয়ে নেন।

অভিনয় জগতের মানুষ না হয়েও ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা দারুন। নেট পাড়ায় খুবই সক্রিয় থাকেন। তিনি ছবি থেকে রিল ভিডিও, নিয়মিত শেয়ার করে থাকেন অনুরাগীদের সাথে। আবার ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্তও নেট মাধ্যমের তাঁর অনুরাগীদের সাথে শেয়ার করে থাকেন।

আরও পড়ুন -  ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়াতে, বাইক চালাচ্ছে এক যুবক, কুমিরের পিঠে চড়ে

সম্প্রতি একটি ফটোশুটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইমন। তা দেখেই মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। ভিডিওতে সাদা গাউনে স্নিগ্ধ রূপে ধরা দিয়েছেন ইমন। কানে সাদা মুক্তোর দুল। রেখেছেন খোলা চুল। সঙ্গীতশিল্পীর রূপ যেন উপচে পড়ছে। তিনি ময়দানে ঘাসের উপরে, আবার কখনও আনমনে বসে থাকতে দেখা গিয়েছে।

আবার কখনো হাওয়ায় গাউন উড়িয়ে হেসে উঠেছেন গায়িকা। কখনো দৌড়াতে দেখা গিয়েছে। এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় গান ‘চন্দা রে’। ক্যাপশনে গানের লাইন ধার করেই ইমন লিখেছেন, ‘বয়ঠেঙ্গে বাতে করেঙ্গে, সুপ্রভাত বন্ধুরা, দিনটা খুব ভালো কাটুক’।

আরও পড়ুন -  সুপারহিট আরও একটি সিনেমা, কামিয়ে নিয়েছে দ্বিগুণ টাকা

নেটিজেনরা চোখ ফেরাতে পারছেন না ইমনের এই নতুন রূপ দেখার পর। এখানে একজন লিখেছেন, ‘এই তো আমাদের নতুন নায়িকা’। আরেকজন লিখেছেন, তিনি প্রথমে দেখে সত্যিই কোনো নায়িকা ভেবেছিলেন। অনায়াসে সিনেমার হিরোইন হয়ে যেতে পারবেন ইমন। আরেকজন আবার লিখেছেন, ‘আপনাকে পুরো পরীর মতো লাগছে’। এই ভিডিওকে নিয়ে ইমনে মেতেছে নেটপাড়া।

সঙ্গীতশিল্পীকে অবশ্য এর আগে বিজ্ঞাপনে অভিনয় করতে দেখা গিয়েছে। একটি ছবিতেও অভিনয় করেছিলেন। তাঁর রিল ভিডিওগুলি বেশ পছন্দ করেন নেটিজেনরা।

আরও পড়ুন -  Short Film: পাড়ার এক যুবকের সাথে ঘনিষ্ঠতা, গৃহবধূর এই গোপন কুকীর্তি এই শর্ট ফিল্মে

প্রসঙ্গত, ‘প্রাক্তন’ ছবির জনপ্রিয় গান ‘তুমি যাকে ভালোবাসো’ গেয়েই খ্যাতির চূড়ায় ওঠেন ইমন। জাতীয় পুরস্কার আসে তাঁর ঝুলিতে। সেই থেকেই আর পেছন ফিরে তাকাতে হয়নি ইমনকে। বর্তমানে বাংলা সঙ্গীত জগতের প্রথম সারির শিল্পী। কমার্শিয়াল ছবিতেও তাঁর গান বেশ জনপ্রিয়তা পাচ্ছে শ্রোতাদের কাছে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img