38 C
Kolkata
Saturday, April 27, 2024

ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়াতে, বাইক চালাচ্ছে এক যুবক, কুমিরের পিঠে চড়ে

কুমিরকে বাইকের সঙ্গে বেধে রাখতে দেখা যাচ্ছে ভিডিওটিতে এক যুবককে

Must Read

অনেক ভিডিওই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিছু ভিডিও ভালো, আবার কিছু ভিডিও এমন যে সেগুলি খুবই মর্মান্তিক। এইরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কুমিরটিকে বাইকের ওপরে বসিয়ে কোনো ভয় ছাড়াই রাস্তায় বাইক চালাচ্ছেন এক ব্যক্তি। লোকটি মোটেও ভয় পায় না কুমিরের থেকে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও মানুষকে অবাক করে দিচ্ছে।

আরও পড়ুন -  চরমসুখ মিটালো সৎ ছেলের সাথে, এই ওয়েব সিরিজ সীমাহীন দৃশ্য দেখালো, চোখ বন্ধ হয়ে যাবে দেখলে

এই ভিডিওটি এডিট করা হতে পারে, এটি একটি নকল কুমিরও হতে পারে। তবে সে যাইহোক, সোশ্যাল মিডিয়ায় বর্তমানে বেশ ভাইরাল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, কীভাবে একটি ছেলে ভয় না পেয়ে কুমিরের পিঠে বসে বাইক চালাচ্ছে। ভিডিওতে দেখা যায় বাইকে রাখা রয়েছে একটি বিশালাকার কুমির।

আরও পড়ুন -  আগামী ১৬ ই মার্চ মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ভোট প্রচারে আসছেন রায়পুরের সবুজ সংঘ ফুটবল মাঠে

রীতিমতো দড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছে। যুবকটি কুমিরের উপর বসে আছে। সোশ্যাল মিডিয়ায় এই ধরনের অদ্ভুত একটি ভিডিও দেখেই মানুষ অত্যন্ত অবাক হচ্ছেন।

এটি যে আসল কুমির সেটির কোনো প্রমাণ মেলেনি। এটা সম্ভব হতে পারে যে, এই ভিডিওটি এডিট করা হয়েছে।  বা ভিডিওতে থাকা কুমিরটি নকল। যে কোন কিছুই ঘটতে পারে।

আরও পড়ুন -  ঐতিহাসিক শ্রমিক দিবস উপলক্ষে অভিনব উদ্যোগ নিল কংগ্রেসের শ্রমিক সংগঠন INTUC,এলাকায় ফিনাইল জল দিয়ে জীবাণুমুক্ত করা হলো

 সোশ্যাল মিডিয়ায় এভাবেই ভাইরাল হয়ে যাচ্ছে এই ভিডিও। এটি ইনস্টাগ্রামে oy._.starrr নামের একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে। এখন পর্যন্ত ১ লাখ ৪১ হাজার মানুষ লাইক করেছে। লক্ষাধিক ভিউ এসেছে এই ভিডিওটিতে। এই ভিডিওতে অনেকেই তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by @oy._.starrr

Latest News

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img