30 C
Kolkata
Sunday, May 5, 2024

Bhojpuri: বাথরুমের ভিতরে আম্রপালির সঙ্গে রোমান্টিক হলেন নিরহুয়া, এই সব ভিডিও বাচ্চাদের সামনে দেখা যাবে না

বেশিরভাগ দৃশ্যে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে আম্রপালি ও নিরহুয়া জুটিকে।

Must Read

Bhojpuri: বাথরুমের ভিতরে আম্রপালির সঙ্গে রোমান্টিক হলেন নিরহুয়া, এই সব ভিডিও বাচ্চাদের সামনে দেখা যাবে না।

নিরহুয়া ও আম্রপালির সুপার হিট জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রির। প্রায় সকলে জানেন। এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে ও নিরহুয়া।

আবার এই জুটিকে দারুন ভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। সিনেমায় তো বটেই, সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে অভিনয় করেছেন আম্রপালি ও নিরহুয়া। বিশেষ করে তাঁদের মিষ্টি মধুর রোমান্টিক দৃশ্যগুলো বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  সারা দেশে ২৩ কোটিরও বেশি কোভিড নমুনা পরীক্ষা

তাঁদের এই রকম রোমান্টিক দৃশ্যগুলো দেখার জন্য বলতে গেলে মুখিয়ে থাকেন নেটিজেনরা। অবাক হবেন, আম্রপালি ও নিরহুয়া জুটিকে বেশিরভাগ দৃশ্যে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যায়।

আম্রপালি দুবের গান নিরহুয়ার সাথে ৩০টিরও বেশি ছবিতে কাজ করে নিয়েছেন। আবার শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করেছেন। অনুমান করতে পারছেন, সোশ্যাল মিডিয়ায় কি রকম জনপ্রিয় এই জুটি।

আরও পড়ুন -  Cinema Hall in Kolkata : "ধর্মতলার জনপ্রিয় সিনেমা হলের যবনিকা পতন"

বিগত ১০ বছরেরও বেশি সময় ধরে একের পর এক উত্তেজনা পূর্ণ ভিডিও চিত্রায়িত হয়েছে এই তারকা জুটিকে নিয়ে। বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই তারকা জুটির কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে এলেই সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন -  Video: শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ, দুর্ধর্ষ নাচ করে ক্যাটরিনা কাইফকে টেক্কা এই যুবতীর

এখানে সাহসিকতার সাথে চরম রোমান্স থাকার কারণে নেটিজেনরা এই জুটির ভিডিওগুলি বিশেষভাবে উপভোগ করছেন।

এখন ভোজপুরির এই জনপ্রিয় জুটির একটি গান রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দুজনকেই লাল ড্রেসে উদ্দাম রোমান্স করতে দেখা যাচ্ছে। নিরহুয়ার সাথে আম্রপালির রসালো রোমান্সের ভিডিওটি ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ উপভোগ করে নিয়েছেন।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img